Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদে জমি কিনেছিলেন সুশান্ত সিং রাজপুত


১৫ জুন ২০২০ ১৪:২৩

সুশান্ত সিং রাজপুত- মাত্র ৩৪ বছরের এই বলিউড তারকা সম্পত্তির পরিমাণ শুনলে অনেকেই ঘাবড়ে যেতে পারেন। সম্পত্তি বহর জানলে মনে হতে পারে- এত সম্পত্তি থাকা সত্ত্বেও মানুষ অবসাদে ভোগে, আত্মহত্যা করে।

মহাকাশ সম্পর্কে ছিল গভীর আগ্রহ, আর তাই চাঁদে জমিও কিনেছিলেন সুশান্ত সিং রাজপুত। তাকে প্রায়ই জ্যোতির্বিজ্ঞান এবং মহাকাশ সম্পর্কিত নানা খবর তার ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যেত। ভারতীয় গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যায়, এই অভিনেতা চাঁদে জমি কিনে ছিলেন ‘ইন্টারন্যাশনাল লুনার ল্যান্ড রেজিস্ট্রি’র মাধ্যমে। তার ওই সম্পত্তি ছিল ‘মেয়র মুসকোভিনস’ বা ‘সি অফ মুসকোভি’তে।

ইতিমধ্যে ভারতীয় একটি সংবাদমাধ্যম তাদের একটি প্রতিবাদনে উল্লেখ করেছে, সুশান্ত সিং রাজপুত’র নিট সম্পত্তির পরিমাণ ৫৯ কোটি টাকা। এছাড়াও তার কাছে রয়েছে বিএমডব্লিউ কে ১৩০০ আর মোটরসাইকেল এবং ল্যান্ড রোভার, রেঞ্জ রোভার এসইউভি’র মতো বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি। পারিশ্রমিক হিসেবে এই অভিনেতা প্রতিটি ছবির জন্য পাঁচ থেকে সাত কোটি টাকা নিতেন।

ছবিতে আত্মহত্যা করতে নিষেধ করেছিলেন অথচ রিয়েল লাইফে আত্মহত্যার পথটাই বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত। রোববার তার মৃত্যুর খবর জানাজানি হওয়ার পর ভক্ত মহলে নেমে আসে শোকের ছায়া। বিগত ছয়মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। এদিকে লকডাউনের কারনে তিনমাস যাবত গৃহবন্দী। রোববার সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকালে সুশান্ত সিং রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেখানে তার দেহ উদ্ধার হয়।

এদিকে সুশান্তের মৃতদেহ পোস্টমর্টেমের জন্য মুম্বাইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার রিপোর্টে বলা হয়, ফাঁস লেগে শ্বাসকষ্টের জেরে মৃত্যু। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। এখনও ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। ঘটনাস্থল থেকে মুম্বাই পুলিশ অভিনেতার মেডিকেল রেকর্ড সহ কিছু জিনিস উদ্ধার করেছে।

সুশান্তের বাড়িতে রয়েছেন তাঁর বাবা ড. কে কে সিং, আছেন বড় ভাই ও দুই বোন। মাত্র ১৬ বছর বয়সেই মাকে হারিয়েছিলেন সুশান্ত। তবে নিজের মা’কে সবসময় মনে করতেন সুশান্ত। রোববার গভীর রাতে সুশান্তের পরিবারের সদস্যরা পাটনা থেকে মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে আসেন। সোমবার মুম্বাইতে তার শেষকৃত্য সম্পন্ন হবার কথা।

সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর