Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থানায় বান্ধবী রিয়া ও সুশান্তের পাঁচটি ডায়েরী


১৮ জুন ২০২০ ২১:৩০

আর মাত্র চার মাস- এর পরপরই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তাদের। বিয়ের পর সাজাবেন নতুন সংসার। এর জন্য নতুন ঘরও খুঁজছিলেন তারা। কিন্তু হায়! তার আগেই সব শেষ! হাতে হাত রেখে একসাথে পথ চলা হলনা সুশান্ত সিং রাজপুত ও বাঙালি তনয়া রিয়া চক্রবর্তীর।

রোববার (১৪ জুন) নিজের ফ্ল্যাটেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ছবিতে আত্মহত্যা করতে নিষেধ করেছিলেন অথচ রিয়েল লাইফে আত্মহত্যার পথটাই বেছে নিলেন সুশান্ত। রোববার সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

বিজ্ঞাপন

মাত্র ৩৪ বছর বয়সেই সবকিছুকে দূরে সরিয়ে এভাবে পরপারে পাড়ি দেয়াটা মেনে নিতে পারছেন না তার ভক্তরা। তাদের অনেকেরই অভিযোগ তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে। তাই ক্ষোভে এরই মধ্যে মামলা দায়ের করলেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান, পরিচালক সঞ্জয় লীলা বনশালী, পরিচালক করন জোহর ও প্রযোজক একতা কাপুর সহ ৮ জনের বিরুদ্ধে। পাটনার রাস্তায় পোড়ানো হচ্ছে বলিউডের এই তারকাদের কুশপুত্তলিকা। সুশান্ত সিং রাজপুত’র আত্মহত্যার ঘটনায় মুম্বাই পুলিশের তদন্তে জিজ্ঞাসাবাদের যে তালিকা করা হয়েছে তাদের মধ্যে সবার আগেই রয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম। কারণ শেষের দিকে তিনিই সুশান্ত সিং রাজপুতের সবথেকে ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন। সুশান্তের মৃত্যুর পরদিন (সোমবার) সকালে হাসপাতালে শেষবারের মতো সুশান্তকে দেখতে এসে ভেঙে পড়েন তিনি, কিন্তু অনেক অনুরোধ সত্বেও শ্মশানে জাননি রিয়া।

বিজ্ঞাপন

সুশান্তের পারিবারিক সূত্রে জানা যায়, আগামী অক্টোবরেই নাকি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন সুশান্ত। সেই জন্য শুরু করেছিলেন ঘর খোঁজা। এক প্রপার্টি ডিলারের সাথে এ ব্যাপারে কথা বলেছিলেন তারা। সংবাদমাধ্যমে ওই প্রপার্টি ডিলার জানিয়েছেন, বান্দ্রায় থাকার জন্য তাকে একটি ফ্ল্যাট দেখে দিতে অনুরোধ করেছিলেন রিয়া চক্রবর্তী। বলেছিলেন, সুশান্ত এবং তিনি থাকবেন। এমন কি রিয়া তাকে জানিয়েছিলেন খুব শীঘ্রই বিয়ে করবেন তারা। যদিও রিয়া চক্রবর্তী এ নিয়ে এখনো কোন মন্তব্য করেন নি।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সুত্রে জানা যায়, আজ বান্দ্রা থানায় হাজির হয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্তের আত্মহত্যার ঘটনায় ইতিমধ্যে মুম্বাই পুলিশ নয় জনকে জিজ্ঞাসাবাদ করেছে। তাদের মধ্যে ছিলেন সুশান্তের তিন বোন ও বাবা, সুশান্তের ঘরের তালা যিনি ভেঙেছিলেন সেই চাবিওয়ালা এবং সুশান্তের বন্ধু মহেশ শেট্টি, ক্রিয়েটিভ কনটেন্ট ম্যানেজার সিদ্ধার্থ পাটানি এবং সুশান্তের পরিচারক ও রাঁধুনি।

 

এদিকে তদন্তের মাঝেই সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হল পাঁচটি ডায়েরি। ধারনা করা হচ্ছে, এই পাঁচ ডায়েরিই সুশান্তের মৃত্যুরহস্যের জট খুলতে পারে! কারণ, শেষ দিকের সুশান্ত ডায়েরিতে তার মনের কথা লিখতেন। এই পাঁচটি ডায়েরি পর্যবেক্ষণ করেই তদন্তকারীরা জানার চেষ্টা করছেন যে শেষদিকে কতটা মানসিক অবসাদের মধ্য দিয়ে গিয়েছেন এই অভিনেতা। এছাড়াও সুশান্তের সাম্প্রতিক কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর দশ দিন আগে সুশান্ত যাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন, যথাযথ তদন্তের স্বার্থে তাদেরকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ইতিমধ্যেই বলিউডের পাঁচ প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠিয়েছে পুলিশ। সে সব প্রযোজনা সংস্থার পরিচালক-প্রযোজকদের জিজ্ঞাসাবাদ করা হবে, কোন কারণে সিনেমা থেকে বাদ দিতে হয়েছে সুশান্ত সিং রাজপুতকে।

বলিউড রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর