Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কড়া জবাব স্বস্তিকার


২০ জুন ২০২০ ১৯:৩৭

নেপোটিজম নিয়ে পুরো বলিউড সরগরম। সব রাঘব বোয়ালদের মুখোশ খুলা হচ্ছে। সে ঝড়ের হওয়া এসে লেগেছে পাশ্ববর্তী ইন্ডাস্ট্রি টলিউডে। জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র এক ফেসবুক লাইভে এসে প্রসেনজিৎ, সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রতদের বিরুদ্ধে নানা ধরণের অভিযোগ করেছেন।

শ্রীলেখার দাবি, কারো আত্মীয় কিংবা প্রেমিকা না হওয়ায় যোগ্যতা থাকা সত্ত্বেও তাকে নানা ছবি থেকে বাদ দেওয়া হয়েছে কিংবা ছোট চরিত্র দেওয়া হয়েছে। নায়িকা হওয়ার সমস্ত যোগ্যতা থাকলেও তাকে তা হতে দেওয়া হয়নি।

তার এ অভিযোগের কড়া জবাব দিয়েছেন অভিযুক্ত স্বস্তিকা। তিনি প্রশ্ন তুলেছেন, যারা একই পরিচালকের সঙ্গে একাধিক ছবি করেছেন তাদের সবাই কি অনৈতিক সম্পর্কের কারণে ছবিগুলো পান?

সৃজিতের সঙ্গে প্রেম নিয়ে সরাসরি উত্তর না দিয়ে স্বস্তিকা উত্তর দিয়েছেন অন্যভাবে। হিসেব দিয়েছেন সৃজিতের সঙ্গে কার কয়টা ছবি। তিনি মাত্র ২টি ছবির প্রধান চরিত্রে এবং ১টির অতিথি চরিত্রে অভিনয় করেছেন। সৃজিতের ১৭টা ছবির মধ্যে  সৌমিক হালদার ১১টা, অনুপম রায় ৯টা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ৭টা, যীশু সেনগুপ্ত ৭টা, অনির্বাণ ভট্টাচার্য ৬টা এবং পরমব্রত চট্টোপাধ্যায় ৬টায় অভিনয় করেছেন।

স্বস্তিকা লিখেন, ‘তারা নিশ্চয় আরও বেশি করে শুয়ে আর প্রেম করে কাজগুলো পেয়েছেন? এনারা তাহলে সবাই উভকামী ও সুযোগসন্ধানী?’

সবশেষে তিনি লিখেন, ‘যুক্তি তো সবার ক্ষেত্রেই এক হওয়া উচিৎ, তাই না? নাকি নিজের খামতি ঢাকতে স্লাটশেমিং শুধু আমাদের মত ‘কুযোগ্য’ অভিনেত্রীদের করা হবে যারা একেবারেই অভিনয়টা পারেনা?’

ঋতুপর্ণা সেনগুপ্ত পরমব্রত প্রসেনজিৎ শ্রীলেখা মিত্র সৃজিত মুখোপাধ্যায় স্বস্তিকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর