Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অঙ্কিতার মতো কেউ ভালোবাসতে পারেনি, মনের মিল ছিলনা রিয়ার সঙ্গে’


২০ জুন ২০২০ ২০:১৫

‘অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কের ভাঙন হয়ত মেনে নিতে পারেননি সুশান্ত সিং রাজপুত। অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ক্রমশ অবসাদগ্রস্থ হয়ে পড়ছিলেন এই অভিনেতা। গত একবছর ধরে রাতে ঠিকমতো ঘুমাতে পারতেন না। জীবনে অর্থ, যশ সব থাকলেও কিছু একটা নিয়ে সবসময় হতাশ থাকতেন সুশান্ত’। বললেন মনোবিদ কেশড়ি চাড্ডা- যিনি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চিকিৎসক ছিলেন। মৃত্যুর আগে গত ৬ মাসে সুশান্ত ৩ বার গিয়েছিলেন এই মনোবিদের চেম্বারে।

মাত্র ৩৪ বছর বয়সেই সবকিছুকে দূরে সরিয়ে দিয়ে আত্মঘাতী হন বলিউড সিনেমা জগতের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এই ঘটনায় কেঁপে উঠেছে বলিউড সিনেমা জগত। তার মৃত্যুতে তোলপাড় পড়ে গিয়েছে পুরো বলিউড জুড়ে। এই মৃত্যু নিছকই একটি আত্মহত্যা? নাকি খুন? কেন তিনি নিজেকে এভাবে শেষ করে দিলেন? শুধুই কি অবসাদ নাকি কাজের অভাব- এই প্রশ্ন আজ সবারই। এই মৃত্যুর রহস্য অনুসন্ধানে তৎপর হয়েছে মুম্বই পুলিশ।

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখন্ড

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত হয়, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে মুম্বাই পুলিশের তদন্তে উঠে আসছে নতুন নতুন তথ্য। আর এই তদন্ত প্রক্রিয়ায় অভিনেতা সুশান্তের মনোচিকিৎসক মনোবিদ কেশড়ি চাড্ডার কাছ থেকে জানা গেছে এক চাঞ্চল্যকর তথ্য। মুম্বাই পুলিশকে সেই মনোবিদ জানিয়েছেন, ‘অঙ্কিতা লোখন্ডে সুশান্তকে যেভাবে ভালবাসতেন তা অন্য কেউ পারেনি। অঙ্কিতার কাছ থেকে সরে আসাটা যে ভুল ছিল সেটা তার কাছে স্বীকার করেছিলেন সুশান্ত’।

মনোবিদ কেশড়ি চাড্ডা আরো জানিয়েছেন, ‘অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পরেও বলিউড ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত। কিন্তু কেউ তার মনের মতো ছিলো না। সুশান্ত তাকে জানিয়েছিলেন, কেউ তাকে অঙ্কিতার মতো ভালোবাসতে পারেনি। কৃতি শ্যানন ছাড়াও বলিউডের অন্য এক পরিচালকের কন্যার সঙ্গে তার যে সম্পর্ক গড়ে উঠেছিল, তা পুরোপুরি ভিত্তিহীন। কারো সঙ্গে কখনও মনের মিল হয়নি সুশান্তের’।

‘রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের সেভাবে মনের মিল নেই। রিয়ার সঙ্গে তার ব্যবহার, কথাবার্তা, ঝগড়াঝাটি নিয়েও চিকিৎসকের কাছে একাধিকবার মুখ খোলেন সুশান্ত সিং রাজপুত। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে সম্পর্কে তিনি যে মোটেও খুশি নন সেকথাও সুশান্ত তাকে জানিয়েছিলেন’- এমনটাই বললেন সুশান্তর চিকিৎসক মনোবিদ কেশড়ি চাড্ডা।

ছবিতে আত্মহত্যা করতে নিষেধ করেছিলেন অথচ রিয়েল লাইফে আত্মহত্যার পথটাই বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত। রোববার (১৪ জুন) তার মৃত্যুর খবর জানাজানি হওয়ার পর ভক্ত মহলে নেমে আসে শোকের ছায়া। বিগত ছয়মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। এদিকে লকডাউনের কারনে তিনমাস যাবত গৃহবন্দী। রোববার সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। পুলিশ সূত্রে জানা যায়, সকালে সুশান্ত সিং রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেখানে তার দেহ উদ্ধার হয়।

অঙ্কিতা লোখন্ড বলিউড বলিউড তারকা রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত সুশান্তর আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর