Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কি হয়েছে ইরফানের?


৬ মার্চ ২০১৮ ১২:২৪

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ভারতীয় সিনেমাকে জানতে চাইলে পশ্চিমের মানুষেরা দেখে ইরফান খান অভিনীত সিনেমা। কেবল পশ্চিমই নয়, পৃথিবীর বেশির ভাগ সিনেমাপোকার কাছেই বলিউডি সিনেমার সবচেয়ে বড় বিজ্ঞাপনের নাম ইরফান খান। কারণ দেশ এবং দেশের বাইরের প্রতিটা বড় ইন্ডাস্ট্রিতেই ‘ইনফার্নো’ খ্যাত এই তারকা অভিনয় করে যাচ্ছেন নিয়মিত।

তবে ইরফান ভক্তদের জন্য এবার রয়েছে একটি দুঃসংবাদ! সবার প্রিয় এই তারকা আক্রান্ত হয়েছেন কঠিন রোগে। মাইক্রোব্লগিং সাইট টুইটারের মাধ্যমে ইরফান নিজেই এই খবর দিয়েছেন। তবে কি রোগে তিনি আক্রান্ত সে সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি। লিখেছেন শেষ পনেরদিন তার জীবনে একটি উদ্বেগজনক গল্পের অবতারনা হয়েছে।

টুইটারে ইরফান জানিয়েছেন, বেশ কঠিন অসুখে আক্রান্ত তিনি। অসুখ সারিয়ে সুস্থ হয়ে উঠতে ভক্তদের কাছে সাহায্য চেয়েছেন। তবে তার শরীর খারাপ নিয়ে গুজব না ছড়ানোরও অনুরোধ করেছেন ‘ডুব’ সিনেমার এই তারকা অভিনেতা।

এদিকে, দীপিকা পাডুকনের সঙ্গে ‘হিন্দি মিডিয়াম’ ছবির দ্বিতীয় অধ্যায়ে অভিনয় করার কথা থাকলেও অসুস্থতার কারণে ছবিটির কাজ আপাতত শুরু করছেন না ইরফান। কাঁধের চোটের কারণে দিপীকাও অসুস্থ থাকায় আগামী মাসে কোন একসময় ছবির দৃশ্যধারণ শুরু হবে বলে জানা গেছে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর