Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীলেখার অভিযোগ জবাবে ধানুকা


২২ জুন ২০২০ ২০:৫৭

নেপোটিজম নিয়ে বলিউড যখন সরগরম, তখনই এক ফেসবুক লাইভে পুরো টলিউড গরম করে দিয়েছেন শ্রীলেখা মিত্র। কার সাথে কার কী সম্পর্ক, কে কীভাবে কাজ পায়—এসব নিয়ে বিস্তর অভিযোগ করেছেন এক ঘণ্টার লাইভে। সে লাইভের এক জায়গায় তিনি অভিযোগ করেন, এসকে মুভিজের ‘অন্নদাতা’ ছবিতে তাকে প্রথমে নিয়ে বাদ দেওয়া হয় ঋতুপর্ণার সাথে প্রসেনজিতের প্রেম থাকায়। পরে অবশ্য আবার নেওয়া হয়। এ অভিযোগের জবাব দিয়েছেন ওই ছবির প্রযোজক অশোক ধানুকা।

শ্রীলেখা তার ফেসবুক লাইভে বলেছিলেন, অশোক ধানুকা ‘অন্নদাতা’ ছবির নায়িকা হিসেবে আমাকে প্রথমে নেওয়া হয়। খুব খুশি হয়েছিলাম প্রথমবার বাংলা ছবিতে নায়িকা হিসেবে সুযোগ পেয়ে। কিন্তু একদিন ধানুকা ফোন করে জানান, প্রসেনজিৎ তার সঙ্গে ছবি করতে চান না। কারণ তিনি মনে করেন শ্রীলেখা নায়িকা হলে কেউ টাকা দিয়ে সিনেমা হলে যাবেন না।

এরপর একদিন স্টুডিওতে প্রসেনজিতকে দেখে এড়িয়ে যান শ্রীলেখা। এর বদলে তিনি বাংলাদেশি নায়ক ফেরদৌসের সাথে কথা বলেন। এর কদিন পর অশোক ধানুকা ও প্রসেনজিৎ ফোন করে তাকে জানান, তিনিই ‘অন্নদাতা’র নায়িকা।

ধানুকা শ্রীলেখার অভিযোগের জবাবে বলেন,  আমরা প্রথমে  ঋতুপর্ণার সাথেই আমরা প্রথমে ‘অন্নদাতা’র নায়িকা হিসেবে কথা বলি। কিন্তু সে সময় ঋতু আমেরিকায় ছিলো। তাই শ্রীলেখাকে অফার করি। তাছাড়া সেই সময় যাদেরকে মানুষ দেখতে পছন্দ করতেন তাদেরকে কাস্ট করা হতো। সেজন্যই আমরা শ্রীলেখার উপর সেভাবে ভরসা করতে পারছিলাম না। প্রসেনজিৎ কখনই বলে দেননি কাকে নিতে হবে।

অশোক ধানুকা নেপোটিজম শ্রীলেখা মিত্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর