Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুশান্তকেই সেরা মনে করেন দীপিকা, ক্যাটরিনা, কৃতী ও ইমরান হাশমি


২৪ জুন ২০২০ ১৫:০৫

এই মুহুর্তে সিনেমা পাড়ায় সর্বাধিক আলোচিত বিষয়- বলিউডে স্বজনপ্রীতি। আর যার জেরে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে মনে করছেন তার ভক্তরা। সুশান্তের আত্মহত্যার জেরে এখন দুইভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। জনপ্রিয় এই অভিনেতার মৃত্যু নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। একদল সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘সর্বোচ্চ সুবিধাভোগী ক্লাব’র সদস্যদের দায়ী করেছেন। বলিউডে স্বজনপ্রীতিই যে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী, এমনটাই দাবি অনেকের। বাবা-মায়ের হাত ধরে বলিউডে পা রাখা অনেকেই সমালোচনার শিকার হচ্ছেন নেট দুনিয়ায়। বেশ কিছু পুরনো ভিডিও থেকে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠান বা শোতে তাকে নিয়ে মশকরা করেছেন স্টারকিডরা। সুশান্তের অনুরাগীদের দাবি এইসব দেখেই নিজেকে বহিরাগতের মত অনুভব করতেন সুশান্ত।

করণ জোহর, আলিয়া ভাট বা সোনম কাপুর সুশান্তকে নিয়ে রসিকতা করলেও বলিউডের বেশ কয়েকজন স্টার সুশান্তের কাজকে পছন্দ করতেন। সুশান্তের অভিনয়ের প্রশংসা করতেন জনসমক্ষেই। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, কৃতী স্যানন এবং অভিনেতা ইমরান হাশমি। এরা প্রত্যেকেই কোনো না কোনো সাক্ষাৎকারে সুশান্তের অভিনয়ের প্রশংসা করেছিলেন।

অভিনয়ের নিরিখে সুশান্ত সিং রাজপুত এগিয়ে, বলেছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এক প্রশ্নের উত্তরে দীপিকা জানান সুশান্ত সিং রাজপুতের অভিনয় তার সব থেকে ভালো লাগে।

তখন সুশান্ত সিং রাজপুত সবেমাত্র এমএস ধোনি ছবিতে অভিনয় করেছেন। ক্যাটরিনা কাইফ তার ইনস্টাগ্রাম লাইভে জানিয়েছিলেন নতুনদের মধ্যে সুশান্তের অভিনয় সবথেকে ভালো লাগে তার। ক্যাটরিনা জানিয়েছিলেন ধোনির বায়োপিকে সুশান্তের কাজ খুব ভালো লেগেছে।

করণ জোহরের শোতে নিয়মিত অংশ নিয়েছেন বলিউডের স্টাররা। এই শোতে নবাগত স্টারকিডরা অংশ নিলেও সুশান্তকে কখনো ডাকেননি করণ। করনের এমনই একটি শোতে অভিনেতা ইমরান হাশমি জানিয়েছিলেন সুশান্তের অভিনয় তার সবচেয়ে ভালো লাগে। অভিনয়ের দিক থেকে করণ জোহরের প্রিয় বরুণ ধাওয়ান এবং রণবীর সিং’র চেয়েও সুশান্তকেই এগিয়ে রেখেছিলেন ইমরান হাশমি।

ইমরান হাশমি কৃতি স্যানন ক্যাটরিনা কাইফ দীপিকা পাড়ুকোন সুশান্ত সিংহ রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর