Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফাইনাল পোস্টমর্টেম রিপোর্টঃ দমবন্ধ হয়েই মৃত্যু সুশান্তের


২৪ জুন ২০২০ ২১:৫৬

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ১০ দিনের মাথায় আজ (বুধবার) প্রকাশ পেলো ফাইনাল পোস্ট মর্টেম রিপোর্ট। মুম্বাই পুলিশের পক্ষ থেকে প্রকাশিত এই রিপোর্টে বলা হয় গলায় ফাঁস লাগার কারণেই দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে সুশান্তের।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, সুশান্তের শরীরে কোনও লড়াইয়ের চিহ্ন বা বাহ্যিক কোনও আঘাতের চিহ্ন নেই। তার নখ পরিষ্কার ছিল। রিপোর্ট অনুযায়ী এটি স্পষ্ট আত্মহত্যার ঘটনা। অন্য কোনও কারণ এর পিছনে নেই। রিপোর্টে স্পষ্ট বলা হয়েছে, গলায় ফাঁস লাগার কারণেই দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। তার ভিসেরা সংরক্ষণ করে তা রাসায়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগেও সুশান্তের পোস্টমর্টেম করা হয়েছিল। সেই রিপোর্টে তিনজন চিকিৎসক সই করেছিলেন। তবে এবার চূড়ান্ত রিপোর্টে পাঁচজন চিকিৎসক সই করেছেন।

বিজ্ঞাপন

এদিকে মুম্বাই পুলিশ আরো জানিয়েছে, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সৈলানের মৃত্যুর সঙ্গেও সুশান্তের মৃত্যুর কোনও যোগ নেই। সুশান্তের আত্মহত্যার জেরে ইতিমধ্যেই বান্ধবী রিয়া চক্রবর্তী, বন্ধু মুকেশ ছাবড়াসহ ২৩ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। যদিও সুশান্তের পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর