Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোশ্যাল মিডিয়ায় সুশান্তকে নিয়ে আলোচনা না করার অনুরোধ ভূমিকার


২৫ জুন ২০২০ ১০:২৬

‘প্রিয় সুশান্ত তুমি যেখানেই থাকো তুমি ঈশ্বরের কাছে আছো। এক সপ্তাহ হল তুমি চলে গিয়েছো। তোমার চলে যাওয়ার কারণ কি, সেই রহস্যও তোমার সঙ্গে চলে গিয়েছে’। লিখলেন অভিনেত্রী ভূমিকা চাওলা- যিনি ‘এম এস ধোনি’ ছবিতে সুশান্তের দিদির চরিত্রে অভিনয় করেছিলেন। পর্দায় দিদির চরিত্রে হলেও বাস্তবে সুশান্তকে ভীষণ স্নেহ করতেন ভূমিকা চাওলা। মিষ্টি হাসি আর তরতাজা এই তরুণ অভিনেতা এভাবে চলে যাবেন সেটা এখনো মেনে নিতে পারছেন না তিনি। সেইজন্যই সোশ্যাল মিডিয়ায় একটি ভারাক্রান্ত পোস্ট করেছেন ভূমিকা।

ভূমিকা আরও লিখেছেন, ‘অনেকেই নানা রকম সম্ভাবনার কথা বলছেন। কেউ বলছেন ইন্ডাস্ট্রি করেছে, কেউ বলছেন ব্যক্তিগত সম্পর্কের জন্য। আমি সবাইকে অনুরোধ করব যে মানুষটি চলে গিয়েছেন তাকে সম্মান করার জন্য। তার জন্য প্রার্থনা করতে বলব এবং সামনের দিকে এগিয়ে গিয়ে নিজের কাছের মানুষদের সঙ্গে থাকতে বলবো। যাদের সাহায্যের দরকার তাদের সাহায্য করতে বলব, যাদের শিক্ষার দরকার তাদের শেখাতে বলবো। নিজের জন্য এবং নিজের প্রিয়জনদের জন্য প্রার্থনা করতে বলব। এই ঘটনাটির সমাধান ইন্ডাস্ট্রিকে খুঁজে বের করতে দিন। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে আলোচনা আর করবেন না। ওর জন্য প্রার্থনা করুন।’

১৪ জুন নিজের ঘরে আত্মঘাতী হয় সুশান্ত সিং রাজপুত। তার এই মৃত্যু এখনো মেনে নিতে পারছেন না অনুরাগীরা। এত সফল একজন অভিনেতা হঠাৎ করে কিভাবে এমন চরম সিদ্ধান্ত নিলেন তা নিয়ে চলছে কাটাছেঁড়া। জানা যাচ্ছে, বহুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। অবসাদের কারণ ব্যক্তিগত নাকি কাজ সংক্রান্ত তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

ভূমিকা চাওলা সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর