Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্টুডিও ব্যবহারে অর্ধেক ছাড়


২৫ জুন ২০২০ ১৭:১৩

কোভিড-১৯ মহামারির কারণে চারদিকে চলছে মহাসংকট। এ সংকট মোকাবেলা করতে হবে সম্মিলিতভাবে, যার যার জায়গা থেকে ছাড় দিয়ে। এমন বিশ্বাসের জায়গা থেকে সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল কর্তৃপক্ষ তাদের স্টুডিও ব্যবহারে দিয়েছে ছাড়ের ঘোষণা। আগের তুলনায় অর্ধেক খরচে সঙ্গীত সংক্রান্ত কাজ করা যাবে এখানে।

বাংলাঢোল স্টুডিও কর্তৃপক্ষ জানায়, বিশ্বব্যাপী প্রতিটি ক্ষেত্রে কোভিড-১৯ এর কারণে বিরূপ প্রভাব পড়তে যাচ্ছে। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান চাইলে একা কাজ করতে পারে না। সবাই একে অন্যের ওপর নির্ভরশীল। শোবিজ অঙ্গনের মানুষেরাও এর বাইরে নয়। এখানে একটি কাজের সঙ্গে আরেকটি কাজ অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। এ কারণেই করোনা-উত্তর সময়ে অডিও রেকর্ডিং, মিক্স-মাস্টারিং, ভিডিও এডিটিং, কালার গ্রেডিং, ডাবিং সুবিধাসহ নিশ্চয়তা দিতে এ ছাড়।

করোনা ভাইরাস সংক্রমণের আগে সবশেষ বাংলাঢোল স্টুডিওতে নিজেদের জন্য গান তৈরি করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী মাকসুদ ও মেহরীন প্রমুখ। প্রথমবারের মতো এখানে কাজ করে তারা সন্তোষ প্রকাশ করেন। বিভিন্ন সময়ে এখানে গান তৈরি করেছেন সৈয়দ আবদুল হাদী, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, সামিনা চৌধুরী, আসিফ আকবরসহ অনেকেই।

কিছুদিন কার্যক্রম স্থগিত থাকার পর বর্তমানে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে কাজ শুরু হয়েছে মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ে অবস্থিত ২১০০ বর্গফুট আয়তনের বাংলাঢোল স্টুডিওতে।

অর্ধেক ছাড় সুবিধা নেওয়ার জন্য আগ্রহীরা বুকিংয়ের প্রয়োজনে এই ই-মেইল (info@bangladholstudio.com) ঠিকানা অথবা বাংলাঢোল স্টুডিওর ফেসবুক পেইজে যোগাযোগ করতে পারবেন।

ছাড় বাংলাঢোল স্টুডিও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর