Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনলাইনেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’


২৫ জুন ২০২০ ১৯:২৯

সুশান্ত সিং রাজপুতের সর্বশেষ ছবি ‘দিল বেচারা’। ‘ছিঁছোড়ে’র পর এই একটিমাত্র ছবি তিনি করেছিলেন- যা মুক্তির আগেই আত্মহত্যা করেন তিনি। যার ফলে সুশান্ত অনুরাগীরা আশা করেছিল, বড়পর্দায় শেষবারের মতো প্রিয় অভিনেতাকে অন্তত একটিবার চোখের দেখা দেখতে পাবে তারা। কিন্তু সেই আশা সমূলে বিনষ্ট করে দিল করোনা। তাই ছবির প্রযোজনা সংস্থা ‘দিল বেচারা’র মুক্তি আটকাতে চাচ্ছে না। আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ছবিটি।

মুকেশ ছাবরা’র প্রথম পরিচালিত ছবি ‘দিল বেচারা’তে সুশান্ত সিং ছাড়াও অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘি এবং সাইফ আলী খান। এই ডেবিউ ছবি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘এটি ভালবাসার গল্প, আশা এবং অন্তহীন স্মৃতির গল্প। সুশান্তকে অন্যভাবে আবিষ্কার করবে দর্শক।’ ৩ মে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু লকডাউনের জেরে তা মুক্তি পায়নি। এদিকে ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত।

সুশান্তের প্রথম ছবি ‘কাই পো চে’ থেকে শেষ মুক্তি প্রাপ্ত ছবি ‘ছিছোড়ে’- সবগুলো সিনেমাতেই তার অভিনয় ক্ষমতার পরিচয় পেয়েছে দর্শক। স্বাভাবিকভাবেই ‘দিল বেচারা’ নিয়েও উৎসাহের অন্ত ছিল না। কিন্তু ছবি মুক্তির আগে পরপারে পাড়ি দিলেন তিনি। অনুরাগীদের আক্ষেপ গত ৩ মে ‘দিল বেচারা’ ছবিটি মুক্তি পেলে হয়তো এমনটা হত না। আত্মহত্যা করতেন না সুশান্ত সিং রাজপুত, ইতিহাসটাই পালটে যেত! হয়তো!

ডিজনি প্লাস হটস্টার দিল বেচারা সঞ্জনা সাংঘি সাইফ আলী খান সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর