Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেউ নেই পাশে! ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে সরে দাঁড়ালেন করণ জোহর


২৬ জুন ২০২০ ১৪:৩৩

একটা মুত্যু যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি বিতর্ক জন্ম দিয়েছে। স্বজনপ্রীতি থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে প্রতি মুহূর্তে। আর এই অভিযোগের তীর এখন সব থেকে বেশি করণ জোহরের দিকেই। এবং তা এতটাই বেশি যে, সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের কুৎসিত মন্তব্যে অতিষ্ঠ হয়ে করণ ইতিমধ্যেই তার টুইটার একাউন্টে সমস্ত তারকাদের আনফলো করে দিয়েছেন। এবার আরেকধাপ এগিয়ে নিজেই মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে পদত্যাগ করলেন।

‘মুম্বই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ’ সংক্ষেপে যাকে MAMI বলা হয়- ঐতিহ্যশালী এই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে পদত্যাগ করলেন করণ জোহর। আক্রমণের জেরেই কি এমন সিদ্ধান্ত নিলেন তিনি?- এ প্রশ্ন এখন সবার! এদিকে ভারতীয় গণমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়, কারও সঙ্গে কোনরকম আলোচনা না করেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি এবং বেশ তড়িঘড়ি করেই পদত্যাগ পত্র জমা দিয়েছেন ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ডের পরিচালক স্মৃতি কিরণের কাছে। এমন কি, বোর্ড থেকে সদস্য পদ ছাড়ার আগে করণ জোহর নাকি দ্বিতীয়বার এই সিদ্ধান্ত নিয়ে পর্যালোচনা করারও পক্ষপাতী ছিলেন না। এদিকে MAMI বোর্ডের সভাপতি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ইতিমধ্যে করণ জোহরের সঙ্গে ফোনে যোগাযোগ করে তাকে বোঝানোর চেষ্টা করেছেন এবং এই সিদ্ধান্ত থেকে সরে আসার জন্য অনুরোধও জানিয়েছেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

প্রতিবেদনটিতে আরো উল্লেখ করা হয়, প্রযোজক-পরিচালক করণ জোহরের ধারণা সুশান্তের মৃত্যুর পর থেকে নেটদুনিয়ায় তিনি একের পর এক অপমানিত হচ্ছেন, কিন্তু এই সময়ে বলিউডের কেউই তার পাশে এসে দাঁড়াননি। এমন কি আলিয়া ভাট, বরুণ ধাওয়ানের মতো বহু স্টার-কিডদের লঞ্চ করার নেপথ্যে তিনি থাকলেও এই দুঃসময়ে কেউই তার পাশে নেই। আর সেই অভিমানেই নাকি MAMI’র বোর্ড থেকে পদত্যাগ করেছেন তিনি।

করণ জোহরের বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগের শুরু হয় বছর খানেক আগেই। সেটা করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সে সময় করণকে তিনি স্বজনপ্রীতির ‘ঝাণ্ডাধারী’ বলে আখ্যায়িত করেছিলেন। সুশান্তের মৃত্যুর পর ফের একবার সেই বিষয়টি মাথা চাড়া দিয়ে উঠল। এদিকে করণ জোহরের ‘কফি ইউথ করণ’ শো-টিও বিপদের মুখে। বিভিন্ন সূত্রের খবর অনুযায়ী, এমন পরিস্থিতির জেরে সংশ্লিষ্ট শোয়ের চ্যানেল কর্তৃপক্ষ নাকি এই শোয়ের নতুন সিজন আনতেই চাচ্ছেন না। সবমিলিয়ে বেশ প্রতিকূল অবস্থার মধ্যেই পড়েছেন করণ জোহর!

MAMI করণ জোহর মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড সুশান্ত সিংহ রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর