Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জিরো’ সিনেমায় গর্জিয়াস ক্যাটরিনা


৬ মার্চ ২০১৮ ১৬:৩৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডের ফ্যাশন আইকন বলা হয় ক্যাটরিনা কাইফকে। শুধু ভারতেই নয়, আন্তর্জাতিকভাবে এই খ্যাতি আছে ক্যাটরিনার। মেক-আপ, পোশাক, হেয়ার স্টাইল নিয়ে প্রচন্ড সচেতন এই অভিনেত্রী খুব ভালো করেই জানেন কখন কীভাবে তৈরি করতে হবে নিজেকে। এয়ারপোর্ট, জিম, বিয়ের অনুষ্ঠানে সহজেই মানিয়ে যান ক্যাটরিনা। ভক্তরাও অনুসরণ করে ক্যাটরিনার ফ্যাশন।

কিছুদিন আগে ক্যাটরিনা ইন্সটাগ্রামে একটি ছবি পোষ্ট করেছেন। ছবিতে তাকে দেখা যাচ্ছে গোলাপি কুর্তায়। কানে দুলছে কুন্দন কানেরদুল, নাকে নাকফুল এবং গলায় ভাড়ি নেকলেস। কোথায় যাচ্ছেন ক্যাটরিনা?

না, এটা তার কোনো অনুষ্ঠান বা আয়োজনের সাজ নয়। ছবিতে ক্যাটরিনার পেছনে দেখা যাচ্ছে কিছু কলাকুশলি, যারা শুটিং স্পটে কাজ করছেন। তাই বোঝাই যাচ্ছে এটি কোনো অনুষ্ঠান নয়, শুটিং সেটের ছবি। শাহরুখ খানের ‘জিরো’ ছবির কিছু দৃশ্যে এভাবে দেখা যাবে তাকে।

তারকা আলোকচিত্রী মানব মাঙলানি দূর থেকে কিছু ছবি তুলেছেন। সেই ছবিটি পুরোটা দেখলে একটু অবাক হতে পারেন দর্শকরা। সুন্দর গোলাপি কুর্তা আর সাজসজ্জা থাকলেও সেসময় ক্যাটরিনার পায়ে ছিল চপ্পল আর পরনে ছিল ট্র্যাক প্যান্ট। হাতে নোটখাতা নিয়ে বেশ বিরক্ত লাগছিলো ক্যাটরিনাকে।

সারাবাংলা/পিএ/টিএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর