Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুস্মিতায় অভিভূত ভাইজান


২৭ জুন ২০২০ ১৬:৪২

সুস্মিতা সেনের কামব্যাক ওয়েব সিরিজ ‘আরিয়া’ দেখে নিজের প্রথম প্রতিক্রিয়া জানালেন সালমান খান। বলিউডে ভাইজান খ্যাত সালমান নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করে যা জানালেন, তাতে বলা যেতে পারে অভিভূত তিনি।

ভিডিওতে দাবাং সিনেমার চুলবুল পান্ডের সুরে সালমান যা বলেছেন তার অর্থ দাঁড়ায়, ‘আরিয়াকে সবাই স্বাগত জানান। দারুণ কামব্যাক, দারুণ শো। অভিনন্দন সুস্মিতা সেন এবং অনেক অনেক ভালোবাসা’।

সালমান খান তার ভিডিওতে ওয়েব সিরিজটিতে সুস্মিতা সেনের কয়েকটি ডায়লগও ব্যবহার করেন। মূলত সুস্মিতার নতুন এই ফেরা দেখে তিনি কতটা অভিভূত তাই জানালেন ভিডিও জুড়ে।

সালমান খান তার জনপ্রিয় ওয়েন্টেড সিনেমা স্টাইলে বলেন, ‘একবার যখন আমি প্রথম পর্ব দেখে ফেলি, এর পরে সবগুলো পর্ব না দেখে উঠিনা’।

বলিউড হার্টথ্রব সুস্মিতা সেন দীর্ঘদিন পর ফের অভিনয়ে ফিরেছেন। এবার এসেছেন ওয়েব সিরিজ ‘আরিয়া’ নিয়ে।  ওয়েব সিরিজটির গল্পে দেখা যায়- তিন সন্তান ও স্বামীকে নিয়ে সুখের সংসার আরিয়ার। হঠাৎ আরিয়ার স্বামীর বেআইনি ওষুধের ব্যবসার কথা প্রকাশ্যে আসতেই সবকিছু যেন ওলটপালট হয়ে যায়। আরিয়া যখন বিবাহবিচ্ছেদের কথা ভাবছে, ঠিক তখনই খুন হয়ে যায় তার স্বামী। একধাক্কায় উথালপাথাল আরিয়ার জীবন। পরিবার তিন সন্তানকে বাঁচাতে ধীরে ধীরে ‘ডন’ হয়ে ওঠে আরিয়া।

সিরিজটি পরিচালনা করেছেন রাম মাধভানি। ২০১০ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় ডাচ সিরিজ ‘পিনোজা’ অবলম্বনে তৈরি হয়েছে ওয়েব সিরিজ আরিয়া।


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর