Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইরা যখন তাহসানের সহশিল্পী


২৯ জুন ২০২০ ১৫:১৫

জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসানের কন্যা আইরা তাহরিম খান। পিতার লেখা, সুর ও গাওয়া গানের লাখো ভক্ত দেশ জুড়ে। পিতার জন্য এবার সাত বছর বয়সী আইরা গান লিখলেন। সে গানের ভিডিও নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করেছেন তাহসান।

পুরো ঘটনার বর্ণনায় তাহসান লেখেন, আমার মেয়ে: ‘বাবা চলো একটা গান লিখি, আমি এক লাইন লিখবো, তুমি এক লাইন, এভাবে।’

শেষ পর্যন্ত যা দাঁড়ালো তার প্রথম চার লাইনে তিনি বৃষ্টিতে ভিজতে চান, আর তার বাবা তাকে পরের দুই লাইনে ভিজতে বারণ করছেন। অদৃশ্য পরজীবিটাকে কুপোকাত করতে পারলে আমরা আবার ভিজবো, সেদিন আমরা আর জ্বর ঠান্ডা কে ভয় পাব না, আমরা আবার একদিন ভিজবো।

পিতা-কন্যার গানটির নিচে ফেসবুকে কমেন্ট পড়েছে পাঁচ হাজার। শেয়ার হয়েছে সাড়ে ছয় হাজার। দেখা হয়েছে প্রায় সাত লাখ বার, তাও প্রথম চার ঘণ্টায়।

গানের নিচের কমেন্টগুলোতে কন্যার প্রশংসায় ভরপুর। এমনটা সাড়া পাবেন ভাবেননি তাহসান। তিনি বলেন, ‘খেলার ছলে তৈরি হয়েছে গানটি। কমেন্টগুলো পড়ে অন্যরকম লাগছে। ওকে বলবো, পুরো গানটা যেন লিখে ফেলে।’

এর আগে বাবা তাহসানের গানের আইরার নাচ ভাইরাল হয়েছিলো।

আমার মেয়ে: "বাবা চলো একটা গান লিখি, আমি এক লাইন লিখবো, তুমি এক লাইন, এভাবে"শেষ পর্যন্ত যা দাঁড়ালো তার প্রথম চার লাইনে তিনি বৃষ্টিতে ভিজতে চান, আর তার বাবা তাকে পরের দুই লাইনে ভিজতে বারণ করছেন… অদৃশ্য পরজীবিটাকে কুপোকাত করতে পারলে আমরা আবার ভিজবো, সেদিন আমরা আর জ্বর ঠান্ডা কে ভয় পাব না, আমরা আবার একদিন ভিজবো ❤️#ayraarbabargaan

Posted by Tahsan on Sunday, 28 June 2020

আইরা গান তাহসান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর