Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বয়স্কদের শুটিং ফেরার অনুমতি দিতে অনুরোধ


৫ জুলাই ২০২০ ১৪:৩২

লকডাউনের পর ভারতের মহারাষ্ট্র রাজ্য সরকার পুনরায় শুটিং শুরু করার অনুমতি দিলেও ৬৫ বছরের অধিক বয়সী অভিনেতাদের ক্ষেত্রে রয়েছে নিষেধাজ্ঞা। আর এ নিয়ে রাজ্যটির গভর্ণরের সঙ্গে ‘সিনে এন্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন’ দেখা করেছে। তারা নিষেধাজ্ঞাটি তুলে নেওয়ার জন্য অনুরোধ করেছে।

অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মনোজ জোশি মিটিংয়ে গভর্ণরকে জানান, অধিকাংশ সিনিয়র অভিনেতাদের পরিবার তাদের আয়ের উপর নির্ভরশীল। তিনি একই সঙ্গে এও বলেন, প্রযোজক-পরিচালকদের পক্ষে অধিকাংশ ক্ষেত্রে এসকল অভিনেতাদের বিকল্প খোঁজাও সম্ভব নয়।

মনোজ বলেন, ‘গভর্ণর গভীর মনোযোগ দিয়ে আমাদের কথা শুনেন। ৪০ মিনিটের বেশ ভালো একটা মিটিং ছিলো এটি। তিনি বেশ ইতিবাচক ছিলেন এবং আমাদেরকে সর্বোত্তম উপায়ে সহায়তার আশ্বাস দিয়েছেন। তিনি আমাদের পক্ষ থেকে দেওয়া চিঠি গ্রহণ করেছেন।’

অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে চিঠির কপি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদনাভিসকেও দেওয়া হয়েছে।

গত মার্চ মাস থেকে করোনাভাইরাসের কারণে পুরো ভারত লকডাউন করে দেয় সরকার। ওই সময় থেকে গত মাস পর্যন্ত শুটিং বন্ধ ছিলো। কিছুদিন আগে আবার শুটিং শুরু হয়েছে।

বয়স্কদের শুটিংয়ে ফেরা বলিউড মহারাষ্ট্র লকডাউন


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর