Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও রনৌত-রাও


৭ মার্চ ২০১৮ ১২:৫৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘কুইন’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন রাজকুমার রাও ও কঙ্গনা রনৌত। ছবিটি দেখে দর্শক যেমন কেঁদেছেন, তেমনি ছবির গল্প থেকে দুঃসময়ে ঘুরে দাঁড়ানোর শিক্ষাও নিয়েছেন।

কঙ্গনা মনে করেন এটি তার ক্যারিয়ারের সেরা সিনেমা। রাজকুমারেরও একই মত! তাদের ব্যক্তিগত প্রিয় চলচ্চিত্রের তালিকার শীর্ষে রয়েছে ‘কুইন’। তবে ২০১৩ সালে মুক্তি পাওয়া ছবিটির পর এই দুজনকে আর কোনও ছবিতে জুটি বাঁধতে দেখা যায়নি।

তবে কঙ্গনা আর রাজকুমারকে নিয়ে দর্শক আগ্রহ প্রচুর। আর এটি বুঝতে পেরে এই দুজনকে আবারো এক করেছে বালাজি মোশন পিকচার। প্রভাবশালী এই প্রযোজনা প্রতিষ্ঠানটি তাদেরকে নিয়ে নির্মাণ করছেন ‘মেন্টাল হ্যায় কেয়া’ নামের নতুন সিনেমা। ইতিমধ্যে ছবিটির মোশন পোস্টারও অবমুক্ত করেছে প্রতিষ্ঠানটি।

পোষ্টারে দেখা যাচ্ছে কঙ্গনা একটি ছুরিকে আয়না হিসেবে ব্যবহার করে ঠোঁটে লিপস্টিক দিচ্ছেন। এই অভিনেত্রী বসে আছেন একটি বাথটাবে, যেখানে একটি টোস্টার ও কিছু প্রসাধনীও রয়েছে। আর রাজকুমারকে দেখা যাচ্ছে চাপাতি দিয়ে একটি আপেল কাঁটতে, তার হাত রক্তে ভেজা।

‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবিটি পরিচালনা করছে ভারতীয় জাতীয় পুরস্কার জেতা পরিচালক প্রকাশ কোভেলামোদি। ছবিটিতে একতা কাপুরের বালাজি মোশন পিকচার ছাড়াও অর্থলগ্নি করেছে কর্ম মিডিয়া।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর