Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও সুশান্ত-অঙ্কিতার ‘পবিত্র রিস্তা’


১১ জুলাই ২০২০ ১২:৩৭

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ক্যারিয়ার শুরু হয়েছিলো টেলিভিশনের সিরিয়াল দিয়ে। তার অভিনীত ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালটি তুমুল জনপ্রিয় হয়েছিলো। সেটি আবার দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে।

‘পবিত্র রিস্তা’য় সুশান্তের নায়িকা ছিলেনে অঙ্কিতা লোখান্ডে। সিরিয়ালটির জনপ্রিয়তার বাড়ার সাথে সাথে বাস্তব জীবনেও ঘনিষ্ঠ হন সুশান্ত ও অঙ্কিতা। অবশ্য তাদের ছয় বছরের প্রেম পরবর্তীতে ভেঙ্গে যায় সুশান্ত অন্য সম্পর্কে জড়ানোর কারণে।

বিজ্ঞাপন

জিটিভিতে ২০০৯ সালে প্রচার শুরু হয়েছিলো সিরিয়ালটি। এটির প্রযোজক ছিলো ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির প্রভাবশালী প্রযোজক একতা কাপুরের প্রতিষ্ঠান বালাজি টেলিফিল্ম। বলা হচ্ছে সুশান্ত মৃত্যুর পর নতুন করে সিরিয়ালটি নিয়ে আলোচনা সৃষ্টি হওয়ায় জিফাইভ একে ক্যাশ করতে চাইছে।

‘পবিত্র রিস্তা’র মধ্য দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মানব ও অর্চনা ওরফে সুশান্ত-অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বারবার আলোচনায় উঠে আসছে ধারাবাহিকটি। কারণ, এ ধারাবাহিকটিই সুশান্তকে প্রথম পরিচিতি দিয়েছিল অভিনয় জগতে। আর দর্শকরাও নিজেদের অজান্তেই কখন যে তাদের ‘মানব’কে ভালোবেসে ফেলেছিলেন বুঝতে পারেননি।

অঙ্কিতা লোখণ্ডে পবিত্র রিস্তা সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর