Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন মাস আগে থেকে নিষিদ্ধ মিশা সওদাগর!


১৫ জুলাই ২০২০ ১৯:৩৪

বুধবার (১৫ জুলাই) চলচ্চিত্রের ১৮টি সংগঠন মিলে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করা হয়েছে। এফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। ওই সময় জানানো হয়, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরকেও তিন মাস আগে নিষিদ্ধ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে মিশা সওদাগরকে নিষিদ্ধ করার কারণ জানান পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, চলচ্চিত্র নির্মাণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমরা গত অক্টোবরে সকল সংগঠন মিলে একটি নীতিমালা করি। যেটি প্রয়োগ করা গেলে ছবি প্রতি কমপক্ষে ১৫ লাখ টাকা করে ব্যয় করে যাবে। ওই সময় বিষয়টি নিয়ে একটি শুটিং ফ্লোরে একটি অপ্রীতিকর ঘটনা ঘটান মিশা সওদাগর। তখন সিদ্ধান্ত হয় প্রযোজক সমিতির কোন সদস্য তাকে নিয়ে কোন ছবি করবেন না। এমনকি তাকে নিয়ে করা কোন ছবির অনুমোদনের জন্য কেউ প্রযোজক সমিতিতে এলে সে ছবির অনুমতিও দেওয়া হবে না। সে নিষেধাজ্ঞা এখনো তুলে নেওয়া হয়নি।’

বিজ্ঞাপন

অন্যদিকে ১৮ সংগঠনের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে যেই জড়াবে তাকে বয়কট করবে সংগঠনগুলো এবং সংশ্লিষ্ট সংগঠন থেকে বহিষ্কার করা হবে। এমনটাই জানানো হয় সংবাদ সম্মেলনে।

দুপুর দেড়টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনটিতে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক মোঃ ইকবাল, মোহাম্মদ হোসেন, ওমর সানী, হিরো আলম প্রমুখ।

তবে নিষিদ্ধের ইস্যুতে বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেও মিশা সওদাগরের বক্তব্য পাওয়া যায়নি।

নিষিদ্ধ মিশা সওদাগর

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর