Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অর্ধেক বয়সী ঈশানের সঙ্গে টাবুর উদ্দাম প্রেম, মাতলো নেটফ্লিক্স


১৭ জুলাই ২০২০ ০১:০৯

জীবন থেকে ৪৮টি বছর পার করে দিলেন তিনি। মাত্র ১০ বছর বয়সে ‘বাজার’ ছবিতে ছোট্ট একটি চরিত্র দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন আজকের সু-অভিনেত্রী টাবু। তার অভিনয় প্রতিভা আজ সর্বজন স্বীকৃত। তার অভিনীত দুটি ছবি ‘মাচিস’ এবং ‘চাঁদনি বার’র জন্য পেয়েছেন দুইটি জাতীয় পুরস্কার। ২০১১ সালে ভারতের ‘পদ্মশ্রী’ পুরস্কারেও ভূষিত হন তিনি।

বলিউডে বহু ভালো ছবিতে অভিনয় প্রতিভা দেখিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী টাবু। বেশ কমই দেখা যায় তাকে। কিন্তু সাম্প্রতিক প্রতিটা ছবিতেই তিনি বুঝিয়ে দিয়েছেন তার অভিনয় আগের মতোই বলিষ্ঠ ও প্রাণবন্ত। এবার তিনি সফল হতে চলেছেন ওয়েব সিরিজেও।

স্বাধীনতার পরবর্তী প্রেক্ষাপটে চারটি পরিবারের গল্প নিয়ে সম্প্রতি মুক্তি পেয়েছে মীরা নায়ারের নতুন ওয়েব সিরিজ ‘এ সুইটেবল বয়’-এর ট্রেলার। দুই অসম বয়সীর সম্পর্ক নিয়েই এই ছবি। আর এতে ৪৮ বছর বয়সের টাবুর সঙ্গে অভিনয় করছে মাত্র ২৪ বছরের ঈশান খট্টর। ডিজিটাল প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ ট্রেলার মুক্তির পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছবির নায়ক-নায়িকা টাবু আর ঈশান। নবীন অভিনেতা ঈশান খট্টর তার নিজের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর শেয়ার করে লিখেছেন, ‘ভালবাসা কোনও সীমা মানে না! নেটফ্লিক্সে আসছে ‘এ সুইটেবল বয়’। বিক্রম শেঠের জনপ্রিয় উপন্যাস ‘এ সুইটেবল বয়’ অবলম্বনে তৈরি এই বিবিসি টেলিভিশন সিরিজটির চিত্রনাট্য লিখেছেন অ্যান্ড্রু ডেভিস।

ঈশান খট্টর এ সুইটেবল বয় টাবু বিক্রম শেঠ মীরা নায়ার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর