Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৈয়দ আপন আহসান’র আড্ডায় আজ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক


১৮ জুলাই ২০২০ ১২:৩৭

তরুণদের অনুপ্রেরণা তিনি। তরুণদের স্বপ্ন দেখান, নতুনভাবে ভাবতে শেখান তিনি। তার স্বপ্ন- ‘তরুণদের হাত ধরে এমন এক বাংলাদেশ, যা হবে সত্যিকার অর্থে বাসযোগ্য ও উন্নত। আর এভাবে নিশ্চয়ই একদিন আমরা আমাদের সকলের কাঙ্খিত এক মানবিক পৃথিবী পাবো’। রাজনীতি অঙ্গনের এই উজ্জ্বল তারকা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আজ (শনিবার) তিনি অতিথি হিসেবে তার ভাবনার কথা, ব্যক্তিগত অনুভব আর সাফল্যের কথা শোনাবেন ‘স্টার টক্’ অনলাইন আড্ডায়।

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

শনিবার (১৮ জুলাই) রাত ৯টায় ‘স্টার টক্’র এই আড্ডায় এবার অতিথি হিসেবে থাকবেন দেশের গুণী ব্যাক্তিত্ব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এই আয়োজন সম্পর্কে সৈয়দ আপন আহসান জানালেন, ‘আয়োজনের নাম ‘স্টার টক্’ হলেও এতে স্টাররা কি খেয়েছে, কি পরেছে বা কি পছন্দ করে- এসব বিষয়কে প্রাধান্য দেয়া হবে না। বরঞ্চ আমরা যে বিষয়টিকে মুখ্য হিসেবে তুলে ধরবো, সেটা হচ্ছে- বর্তমান পরিস্থিতিতে তার ভূমিকা। পাশাপাশি মানসিক স্বাস্থ্যের উপর জোর দেবো। আমরা এই আয়োজনে শোবিজ তারকার পাশাপাশি ক্রিকেটার, ডাক্তার, ব্যারিস্টার, ব্যবসায়ী, কর্পোরেট- এ রকম বিভিন্ন ক্ষেত্রে যাদের কাজে এ সমাজ ঋদ্ধ হচ্ছে; তাদেরকে আমন্ত্রন জানাবো। শোনানো হবে তাদের কাজের কথা, ভাবনার কথা, ব্যক্তিগত সংগ্রাম আর সাফল্যের কথা। উদ্দেশ্য একটাই, তাদের দেখানো পথে হেঁটে, আমরাও দাঁড়াতে চাই মানুষের পাশে; জীবনের পাশে। আমাদের সকলের হাত ধরে আসুক দেশের কল্যাণ, হোক জগতের মঙ্গল’।

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় এই আয়োজন প্রচারিত হবে ফেসবুক পেইজ https://web.facebook.com/SyedAponAhsanOfficial/ -লিঙ্কে।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সৈয়দ আপন আহসান স্টার টক্


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর