Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে রাজের শুধু ‘অবুঝ মন’


১৮ জুলাই ২০২০ ১৩:২০

প্রতি ঈদের জন্য মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নাটক বানান। কিন্তু করোনাভাইরাসের কারণে তিনি গত ঈদে কোন নাটক বানাননি। তবে এবারের ঈদের জন্য বানিয়েছেন ‘অবুঝ মন’। এটি প্রযোজনা করেছে তারই প্রতিষ্ঠান সিনেমাওয়ালা। এটি এবারের ঈদে তার একমাত্র নাটক।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘কোরবানির ঈদে তিন-চারটি নাটক তৈরির ইচ্ছে ছিল। পরিকল্পনাও গুছিয়ে এনেছিলাম। কিন্তু করোনাভাইরাসের কারণে শেষ পর্যন্ত একটি কাজই করতে পেরেছি। ‘অবুঝ মন’ আমার মন দিয়ে বানিয়েছি। এ নাটকে আমার শুরুর দিককার নির্মাণের ছাপ পাবেন দর্শকরা।”

নাটকটিতে এই প্রজন্মের টিভি তারকা ফারহান আহমেদ জোভানের সঙ্গে অভিনয় করেছেন নবীন অভিনয়শিল্পী কেয়া পায়েল। নির্মাতা রাজ জানান, একটি মিষ্টি প্রেমের গল্পে দেখা যাবে তাদের। কাহিনির সঙ্গে মিলেমিশে থাকা একটি গান আছে।

‘অবুঝ মন’ গানের কথা লিখেছেন জনি হক। এটি গেয়েছেন এপি শুভ ও দৃষ্টি আনাম। গানটির সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি নাটকের আবহসংগীত করেছেন নাভেদ পারভেজ।

ঢাকার ৩০০ ফিট এলাকায় গত ৫ ও ৬ জুলাই নাটকটির শুটিং হয়েছে। এতে আরও অভিনয় করেছেন ফখরুল বাসার, মিলি বাসার, রকি, রত্না, আরবিন ও রোকন। চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। নাটকটির নির্বাহী প্রযোজক সালেকিন শাকিল।

সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে ‘অবুঝ মন’। ইতোমধ্যে এই চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা ১০ লাখ ছাড়িয়েছে।

অবুঝ মন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ সিনেমাওয়ালা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর