Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্লাস্টিকের ভিতর শাহরুখের ‘মান্নাত’


২০ জুলাই ২০২০ ১৯:২৮

মান্নাত- বলিউড কিং শাহরুখ খানের আবাসস্থল। এবার সেই বাংলোকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ। করোনা ভাইরাস থেকে বাঁচতেই পুরো বাংলোকে প্লাস্টিক দিয়ে ঘিরে ফেলার সিদ্ধান্ত নিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, পরিবারকে যাতে কোনওভাবে করোনা সংক্রমণ স্পর্শ করতে না পারে, তার জন্যই এই ব্যবস্থা নিয়েছেন শাহরুখ খান। এই বাড়িতেই স্ত্রী গৌরী, তিন সন্তানকে নিয়ে থাকেন শাহরুখ৷ কয়েক মাস আগেই মান্নাতের একটি ফ্লোরকে করোনা চিকিৎসার জন্য বিএমসি’র হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ৷ আর এবার নিজেদের করোনা থেকে বাঁচাতে পুরো বাড়িকেই ঘিরে দিলেন সাদা প্লাসটিকে৷

বিজ্ঞাপন

এদিকে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এবং সামাজিক দুরত্ববিধির গুরুত্ব বোঝাতে, শাহরুখ খানের জনপ্রিয় সেই স্টাইলটিকে হাতিয়ার করল ভারতের আসাম রাজ্যের পুলিশ বাহিনী। শাহরুখের জনপ্রিয় সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’র সেই বিখ্যাত ভঙ্গিমার ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছে আসামের পুলিশ বাহিনী।

সম্প্রতি যোগাযোগ মাধ্যমে দেয়া অসম পুলিশ’র সেই পোস্টে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরে দু’হাত প্রসারিত করে শাহরুখ দাঁড়িয়ে আছেন তার সেই আইকনিক স্টাইলে। আর ছবিটির উপরে লেখা, ‘বাস ইতনাসা ডিসট্যান্স রাখনা হ্যায়।’ এছাড়াও পোস্টটিতে বলা হয়েছে, ‘বাজিগর হতে গেলে ৬ ফুটের দূরত্ব মেনে চলুন’। এই পোস্ট থেকে আসামের পুলিশ বাহিনীর প্রত্যাশা, এবার যদি প্রিয় নায়কের এই ছবি দেখে মানুষ অনুপ্রাণিত হয়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে আর মাস্ক ব্যবহার করতে শুরু করে।

এদিকে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে নাজেহাল অবস্থা হচ্ছে আসামের কেন্দ্র ও রাজ্য প্রশাসনের। সবচেয়ে বড় সমস্যা হিসেবে দেখা দিয়েছে মানুষের মধ্যে অসচেতনতা। মাস্ক ব্যবহারের অনুরোধ জানিয়ে বিভিন্ন ভাবে প্রচার করে সত্বেও বহু মানুষ মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন, তোয়াক্কা করছেন না সামাজিক দূরত্ববিধির।

বিজ্ঞাপন

করোনা মান্নাত শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর