Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজ মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’


২৪ জুলাই ২০২০ ১৩:০৭

‘আমাদের জন্ম বা মৃত্যুর সিদ্ধান্তটা আমরা নিতে পারি না, কিন্তু কিভাবে বাঁচবো- সেই সিদ্ধান্তটা আমরাই নিতে পারি’… শেষ ছবি ‘দিল বেচারা’তে এমনটাই বলেছিলেন সুশান্ত সিং রাজপুত। ‘ছিঁছোড়ে’র পর এই একটিমাত্র ছবি তিনি করেছিলেন- যা মুক্তির আগেই আত্মহত্যা করলেন তিনি। যার ফলে সুশান্ত অনুরাগীরা আশা করেছিল, বড়পর্দায় শেষবারের মতো প্রিয় অভিনেতাকে অন্তত একটিবার চোখের দেখা দেখতে পাবে তারা। কিন্তু সেই আশা সমূলে বিনষ্ট করে দিল করোনা। তাই ছবির প্রযোজনা সংস্থা ‘দিল বেচারা’র মুক্তি আটকাতে চাচ্ছে না। আজ (২৪ জুলাই) ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ছবিটি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন সুত্রে জানা যায় আজ (২৪ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টায় মুক্তি পাবে ছবিটি। আর এই ছবিটি বিনামূল্যেই অর্থাৎ সাবস্ক্রাইবার না হয়েও যে কেউই দেখতে পারবেন। সুশান্ত সিং রাজপুতকে সম্মান জানানোর জন্যই এই ব্যবস্থা নিয়েছেন ডিজনি প্লাস হটস্টার কতৃপক্ষ।

‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে তৈরি ‘দিল বেচারা’ ছবিতেই শেষ অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। মুকেশ ছাবরা পরিচালিত এই ছবিতে সুশান্তের সঙ্গে আরো অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘি এবং সাইফ আলী খান। এই ডেবিউ ছবি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘এটি ভালবাসার গল্প, আশা এবং অন্তহীন স্মৃতির গল্প। সুশান্তকে অন্যভাবে আবিষ্কার করবে দর্শক।’

‘দিল বেচারা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল এবছরের মে মাসে। কিন্তু করোনা আবহে লকডাউন এর জন্য সেই ছবি মুক্তি পায়নি। আর তার পরেই ঘটে যায় এই অঘটন। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশ জানিয়েছে তিনি আত্মঘাতী হয়েছেন।

দিল বেচারা সঞ্জনা সাংঘি সাইফ আলী খান সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর