Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এন্ড্রু কিশোরের প্রতি শ্রদ্ধায় ঈদে হানিফ সংকেত’র ‘ইত্যাদি’


২৬ জুলাই ২০২০ ২০:০৫

ঈদ আনন্দ মানেই হানিফ সংকেত’র ‘ইত্যাদি’। প্রায় ৩২ বছর ধরে একটানা প্রচারিত হয়ে আসছে জনপ্রিয় এই ম্যাগাজিন অনুষ্ঠান। প্রতি ঈদুল ফিতরে খ্যাতিমান উপস্থাপক হানিফ সংকেতের গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনায় এই অনুষ্ঠান দর্শকদের জন্য যেন ঈদ আনন্দের সাথে বাড়তি আরেকটি আনন্দ। কিন্তু করোনা ভাইরাসের প্রভাবে গত ঈদুল ফিতরের আগে শুটিং করতে না পারলেও বিশেষ আয়োজনে ‘ইত্যাদি’ উপহার দিয়েছিলেন হানিফ সংকেত। এবার ঈদুল আযহাতেও দর্শকরা উপভোগ করতে পারবেন এই ম্যাগাজিন অনুষ্ঠানটির আরও একটি পর্ব।

বিজ্ঞাপন

ঈদুল আযহার অনুষ্ঠানমালায় এর আগে কখনোই ‘ইত্যাদি’ প্রচারিত হয়নি। তবে এবার ‘ইত্যাদি’র প্রচার সিডিউল অনুযায়ী এর নতুন পর্বের প্রচার তারিখ ৩১ জুলাই। যার ফলে এবারের ঈদুল আযহার অনুষ্ঠানমালাতেও যুক্ত হয়ে গেছে জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’। আর এবারের ‘ইত্যাদি’তে শ্রদ্ধা জানানো হয়েছে সম্প্রতি প্রয়াত বাংলা চলচ্চিত্রের গানের কিংবদন্তী এন্ড্রু কিশোরের প্রতি। এর আগে দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ‘ইত্যাদি’র মাধ্যমেই নতুন গান নিয়ে আবারও টিভি পর্দায় ফিরে এসেছিলেন এন্ড্রু কিশোর। প্রয়াত এই শিল্পীর সেই গানটি এবারের পর্বে আবার দেখানো হবে।

বিজ্ঞাপন

করোনার কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে, গত ঈদের মতো এবারের পর্বেও দর্শক উপস্থিতিতে কোন শুটিং ছিল না। শুধুমাত্র বিগত দিনগুলোতে বিশেষ ঈদ পর্বে প্রচারিত ‘ইত্যাদি’র বেশ কয়েকটি পর্ব থেকে সংকলন করে সাজানো হয়েছে এবারের ঈদুল আযহার ‘ইত্যাদি’। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের ৩য় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে এই সংকলিত ‘ইত্যাদি’। অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে ৮ আগস্ট রাত ৮টার বাংলা সংবাদের পর।

ইত্যাদি ঈদুল আযহা এন্ড্রু কিশোর হানিফ সংকেত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর