Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমিকা রিয়ার বিরুদ্ধে এবার মামলা করলেন সুশান্তের বাবা


২৮ জুলাই ২০২০ ২০:২৩

সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন সুশান্তের বাবা কেকে সিং। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে মঙ্গলবার পটনার রাজীব নগর থানায় তিনি রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন বলে ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং জানিয়েছেন, ‘রিয়া সুশান্তের কাছ থেকে প্রচুর পরিমাণ টাকা নিয়েছিল এবং সে কারনেই জোর করে সুশান্তকে আত্মহত্যার মুখে ঠেলে দেয়’।

বিজ্ঞাপন

সুশান্ত এবং রিয়া একবছরেরও বেশি সময় ধরে ডেটিং করছিলেন। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটেই থাকতেন রিয়া। ১৪ জুন সুশান্ত আত্মহত্যা করার একসপ্তাহ আগেই তিনি ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যান। অন্যত্র থাকতে শুরু করেন। কিছুদিন আগেই রিয়া সুশান্তের ব্যবসা সংক্রান্ত বেশ কিছু তথ্য গোপন করেছেন এবং সুশান্তের কার্ড ব্যবহার করে বেশ কিছু টাকা তুলেছেন বলে জানায় মুম্বাই পুলিশ। এমন কি গুরুত্বপূর্ণ কিছু বিলেরও সন্ধান পাওয়া যায়নি। এরপরই তদন্তকারীরা রিয়াকে দ্বিতীয়বার জেরার জন্য সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে সুশান্তের মৃত্যুর পর যখন মুম্বাই পুলিশের পক্ষ থেকে সুশান্তের বাবার কাছ থেকে জানতে চাওয়া হয়েছিল- কারো বিরুদ্ধে তার অভিযোগ আছে কিনা?, তখন তিনি কারো বিরুদ্ধেই কোন অভিযোগ করেন নি। তবে আপাতত মুম্বাই পুলিশের তদন্তের উপরই ভরসা রাখছে সুশান্তের পরিবার। অপেক্ষা করছে পুলিশের রিপোর্টের জন্য। সেই রিপোর্ট যদি সন্তোষজনক না হয় তবেই তারা সিবিআই হস্তক্ষেপের কথা ভাববেন।

কেকে সিং রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর