Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রভাব খাটিয়ে তার বিরুদ্ধে মিথ্যে মামলা, অভিযোগ রিয়ার


৩১ জুলাই ২০২০ ১৭:০৯

প্রভাব খাটিয়ে তার বিরুদ্ধে মিথ্যে এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা, এমনটাই অভিযোগ করলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। বললেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তাকে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, শীর্ষ আদালতের কাছে এমনই অভিযোগ দায়ের করলেন রিয়া চক্রবর্তী। পাশাপাশি পাটনা থেকে সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে মুম্বাইতে স্থানান্তিরত করা হয়, সে বিষয়ে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন তিনি। তবে রিয়ার ওই আবেদনের পরই শীর্ষ আদালতের কাছে পালটা ক্যাভিয়েট দাখিল করেন সুশান্তের পরিবার।

গত ১৪ জুন মুম্বাইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের আত্মহত্যার পর প্রায় দেড় মাস পর পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা। ছেলের মৃত্যুর দেড় মাস পর রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করতেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। আর সুশান্তের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী।

এদিকে বৃহস্পতিবার ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, গত কয়েকদিন আগে সুশান্তের বাবা কেকে সিং ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পাটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি এফআইআর দায়ের করেন। এরপর থেকেই খোঁজ মিলছে না অভিনেত্রী রিয়ার। এমনকি পাটনা পুলিশের পক্ষ থেকেও রিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানা গেছে। তবে মুম্বাইতে পৌঁছেই বিহার পুলিসের ওই দলটি তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে। ব্যান্দ্রা ব্যাঙ্ক থেকে তথ্য সংগ্রহ থেকে শুরু করে অঙ্কিতা লোখন্ডেকে জিজ্ঞসাবাদ, তদন্তের সাপেক্ষে একের পর এক পদক্ষেপ করছে বিহার পুলিসের ওই দলটি।

অঙ্কিতা লোখন্ডে রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর