Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ডলার’


৩১ জুলাই ২০২০ ১৭:৪৮

এবারের ঈদের জন্য সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক নির্মাণ করলেন সোহেল তালুকদার। বরজাহান হোসেন’র রচনায় ‘ডলার’ নাটকটি প্রচারিত হবে একুশে টিভির ঈদ অনুষ্ঠানমালায়।

‘ডলার’ নাটকটির কেন্দ্রিয় চরিত্র বিদেশ ফেরত যুবক মোমিন। কাউকে কিছু না জানিয়ে প্রায় চার বছর পর হঠাৎ করে একদিন ইটালি থেকে দেশে ফেরে মোমিন এবং জানায় এতোদিন পর বিদেশ থেকে সে কোন টাকা পয়সা আনেনি তবে প্রচুর ডলার এনেছে। কথাটা এক কান দু’কান করে সারা এলাকায় ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে সবার কাছে মোমিনের কদর বেড়ে যায়। চার বছর আগেও যারা মোমিনকে তুচ্ছ তাচ্ছিল্য করতো তারাই এখন মোমিনের পেছন পেছন ছুটে। মোমিনের বন্ধু-বান্ধব, প্রেমিকা, ঘটক, এলাকার পাতি নেতা থেকে শুরু করে বিল্ডিং এর কন্ডাকটর সহ সকলের আকর্ষণ এখন মোমিন। পিছিয়ে নেই এলাকার চোরেরাও- তারাও ডলার বাগিয়ে নিতে নানারকম ফন্দি করে। শেষ পর্যন্ত কে মনিনের ডলারে ভাগ বসাতে পারে তা নিয়ে শুরু হয় তুমুল প্রতিযোগিতা।

এমনই টান টান উত্তেজনার মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী। নাটকটিতে অভিনয় করছেন মীর সাব্বির, মৌসুমী হামিদ, ফারজানা রিক্তা, মাহমুদুল ইসলাম মিঠু, শফিক খান দিলু, চমক তারা, ওবিদ রেহান, তারিক স্বপন,আল – সামাদ রুবেল, বিনয় ভদ্র, নূর ই আলম নয়ন, আমিন আজাদ, নীলা ইসলাম, প্রবীর দত্ত, হীরা খান, কেয়া চক্রবর্তী, সাদিয়া, দীপিকা চৌধুরী প্রমুখ। ধারাবাহিকটির নির্বাহী প্রযোজক লিপি আক্তার নিশু এবং প্রযোজনা প্রতিষ্ঠান নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া।

‘ডলার’ নাটকটি ঈদের দিন থেকে টানা সাতদিন রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হবে একুশে টেলিভিশনে।

ডলার ফারজানা রিক্তা বরজাহান হোসেন মীর সাব্বির মৌসুমী হামিদ সোহেল তালুকদার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর