Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রী’র হস্তক্ষেপ!


২ আগস্ট ২০২০ ১৫:২৮

ভাইয়ের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’র হস্তক্ষেপ চেয়েছেন সুশান্ত সিংহ রাজপুতের বড় বোন শ্বেতা সিং কীর্তি। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে এই আবেদন জানিয়েছেন তিনি।

সুশান্ত সিংহ রাজপুতের বড় বোন শ্বেতা সিং কীর্তি লিখেছেন, ‘আমি সুশান্ত সিংহ রাজপুতের দিদি। আমি অনুরোধ করব, এই ঘটনার স্বচ্ছ তদন্ত হোক। দেশের আইনি প্রক্রিয়ার উপর আমার ভরসা আছে। তাই আমার ভাইয়ের মৃত্যুর সঠিক বিচার আশা করি।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে শ্বেতা সিং কীর্তি লিখেছেন, ‘কেন জানি না, আমার মনে হচ্ছে, আপনি সত্যের সঙ্গে ও পক্ষে থাকবেন। আমরা খুবই সাধারণ পরিবারের মানুষ। আমার ভাই সুশান্ত যখন বলিউডে কেরিয়ার শুরু করে, তখন ওর কোনও গডফাদার ছিল না। আর আমাদের এখনও নেই। আপনি দয়া করে নজর রাখুন, এই ঘটনার তদন্তে যেন স্বচ্ছতা বজায় থাকে। কোনও প্রমাণ যেন নষ্ট করা না-হয়।’

এদিকে গত শনিবার বিকেলে সাংবাদিক বৈঠক করে বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে জানান, সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে-সহ ছ’জনের বয়ান রেকর্ড করেছেন তারা। কিন্তু যার বিরুদ্ধে মূল অভিযোগ, সেই রিয়া চক্রবর্তীর খোঁজ পাওয়া যাচ্ছে না।

বর্তমানে রিয়া চক্রবর্তীকে পুলিশ খুঁজে না পেলেও একটি বেসরকারি চ্যানেলকে ভিডিও বার্তা পাঠিয়েছেন রিয়া। সেখানে তিনি বলেছেন, তার বিরুদ্ধে নানা মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। তদন্তের প্রথম দিন থেকে মুম্বই পুলিশের সঙ্গে সহযোগিতা করছেন তিনি।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ মিলেছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এরপর অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্তে নামে মুম্বাই পুলিশ। গত দেড় মাস ধরে তদন্ত চলাকালীন সময়ে একে একে জিজ্ঞাসাবাদ করা হয় পরিচালক করণ জোহর, সঞ্জয় লীলা বানশালী, মহেশ ভাট-সহ অন্তত ৪০ জনকে। এদিকে গত ২৫ জুলাই পাটনার একটি থানায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এব‌ং আরও ছ’জনের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় মদত দেওয়ার অভিযোগ এনে এফআইআর করেন সুশান্তের বাবা কে কে সিংহ। সেই অভিযোগের পরে মুম্বই এসে তদন্ত শুরু করে বিহার পুলিশের একটি টিম।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শ্বেতা সিং কীর্তি সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর