Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নবনীতা ও গৌরবের ‘বন্ধু দয়াময়’


৩ আগস্ট ২০২০ ১২:১৮

রাধারমন দত্তের ‘বন্ধু দয়াময়’ গানটি একসাথে গান গাইলেন নবনীতা চৌধুরী ও লাবিক কামাল গৌরব। বাংলাদেশ টেলিভিশনের ঈদ আনন্দমেলাতে প্রচারিত হওয়ার পর বেশ প্রশংসিত হয় গানটি। এবার জি সিরিজ প্রকাশ করতে যাচ্ছে নবনীতা ও গৌরবের দ্বৈত কন্ঠে গাওয়া এই গানটি। মঙ্গলবার (৪ আগস্ট) সন্ধ্যা ৭টা থেকে জি সিরিজের ইউটিউব পেজে ‘বন্ধু দয়াময়’ গানের মিউজিক ভিডিও দেখা যাবে।

‘বন্ধু দয়াময়’ গানটির সঙ্গীতায়োজন করেছেন লাবিক কামাল গৌরব। গৌরবের সঙ্গীতায়োজনে নবনীতার কন্ঠে ‘সোনালী বন্ধু’, ‘রূপ দেখিলাম রে’, ‘বল গো সখী’ গানগুলো জনপ্রিয় হলেও এই প্রথম এই সঙ্গীতজুটি একসাথে গান করলেন।

‘বন্ধু দয়াময়’ প্রসঙ্গে নবনীতা জানালেন, ‘মঞ্চে বা টেলিভিশনে আমি আর গৌরব নিয়মিত একসঙ্গে গাইলেও এটাই আমাদের প্রথম একসঙ্গে গাওয়া বা ডুয়েট গান। সবসময় কোথাও গাইতে গেলেই ডুয়েট গানের অনুরোধ থাকে দর্শক, শ্রোতার কাছ থেকে। অবশেষে আমরা রাধারমনের দারুণ সুন্দর এই গানটি করলাম একসঙ্গে।’

গৌরব বললেন, ‘আমাদের দুইজনের স্কেলটা একসঙ্গে গাওয়ার জন্য মেলানো কঠিন তাই অনেক গানে হারমোনাইজ করলেও ডুয়েট গাওয়া হয় নাই। কিন্তু এই গানটা দুজনে মিলে গাইতে এবং মিউজিক করতে এতটা এনজয় করলাম যে মনে হল গানটা রিলিজ হলে সবাই হয়তো পছন্দ করবেন। জি সিরিজের খালেদ ভাইও গান শোনামাত্র খুব আগ্রহ দেখালেন এবং মিউজিক ভিডিও করে এই ঈদেই প্রকাশ করতে চাইলেন।’

জি সিরিজ’র নির্মিত ‘বন্ধু দয়াময়’ গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মঞ্জু আহমেদ। গানটিতে মিক্স করেছেন এবং বেইজ বাজিয়েছেন ফায়জান আহমেদ বুনো, গিটার বাজিয়েছেন রাফসান। এই গানের মিউজিক ভিডিওর শুটিংয়ে শিল্পীরা অংশ নিয়েছেন পুরো স্বাস্থ্যবিধি মেনে।

আনন্দমেলা জি-সিরিজ নবনীতা চৌধুরী ফায়জান আহমেদ বুনো বন্ধু দয়াময় রাধারমন দত্ত লাবিক কামাল গৌরব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর