Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুশান্তের মৃত্যু রহস্যের ‘সিবিআই’ তদন্তে এবার মেয়রের বাধা


৮ আগস্ট ২০২০ ২২:০৯

সুশান্তের মৃত্যু রহস্য তদন্ত করছে ভারতের গোয়েন্দা সংস্থা ‘সিবিআই’। কেন্দ্রের নির্দেশে এই দায়িত্ব পেয়েছেন তারা। বুধবার (৫ আগস্ট) সুপ্রিম কোর্টের সলিসিটর জেনারেল তুষার মেহেতা জানিয়েছিলেন এই মামলা ‘সিবিআই’র হাতে তুলে দেওয়ার জন্য বিহার সরকারের অনুরোধ গ্রহণ করা হয়েছে। কিন্তু সেই তদন্তে এবার বাধা সৃষ্টি করলেন বৃহন্মুম্বাই পৌরসভার মেয়র। আর এতে ক্ষিপ্ত সুশান্তের অনুরাগীরা।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন সুত্রে জানা যায়, করলেন বৃহন্মুম্বাই পৌরসভার মেয়র কিশোরি পেড়নেকররে সিবিআই’র তদন্ত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন, ‘কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা এলে, তাদেরকেও মুম্বাই পুলিশের কাছ থেকে প্রথমে অনুমতি নিতে হবে। কারণ, এই মুহূর্তে করোনা ভাইরাসের প্রকোপ যে হারে বেড়ে চলেছে, কোনওভাবে সংক্রমণ যাতে না ছড়ায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। নতুবা তাদেরকেও আইসোলেশনে যেতে হবে।’ মেয়রের এই মন্তব্যের পর সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বাই প্রশাসন একের পর এক বাধা সৃষ্টি করছে বলে সরব হয়েছেন নেটজনতার একাংশ।

বিজ্ঞাপন

ইতিমধ্যে বিহার থেকে তদন্ত করতে আসা পুলিশ কর্মকর্তা বিনয় তিওয়ারিকে কোয়ারেন্টাইনে যেতে হয়েছিল। তদন্ত না করে একমাত্র বিহার ফিরে যাওয়ার শর্তসাপেক্ষেই তাকে ছাড়া হয়েছে। এরপর ফের সিবিআই তদন্ত নিয়ে মুম্বইয়ের মেয়রের এহেন মন্তব্যকে মোটেই ভাল চোখে দেখছে না সুশান্ত অনুরাগীরা।

এদিকে সুশান্ত সিং রাকপুতের মৃত্যুরহস্যে ন্যায় বিচার পাওয়ার দাবি উঠেছে সুদূর আমেরিকার ক্যালিফোর্নিয়াতেও। সেখানে ক্যালিফোর্নিয়ার উত্তরের পার্কওয়ে মলের বাইরের রাস্তার ঠিক সামনেরই এক উঁচু বিলবোর্ডে লেখা, ‘জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত।’ প্রয়াত অভিনেতার বড় বোন শ্বেতা সিং কীর্তি আজ (শনিবার) সকালে সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে লিখেছেন, ‘ভাইয়ের নামে বিলবোর্ড। এবার বিশ্বজুড়ে প্রতিবাদের আওয়াজ উঠেছে।’

বিজ্ঞাপন

জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত বিনয় তিওয়ারি বৃহন্মুম্বাই পৌরসভা শ্বেতা সিং কীর্তি সিবিআই সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর