Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব পেলেন অমিতাভ!


১১ আগস্ট ২০২০ ১০:৩৬

করোনাকালিন সংকটের কারনে কাজ করতে পারছেন না বেশি বয়সি শিল্পী ও কলাকুশলীরা। শুটিঙয়ের অনুমতি দিলেও ভারতের একাধিক জায়গায় নিয়ম করা হয়েছে ৬৫ বছরের বেশি বয়সের শিল্পী-কলাকুশলীরা এতে অংশ নিতে পারবেন না। তবে গত সপ্তাহে মুম্বাই হাই কোর্ট মহারাষ্ট্রে সে নিয়ম বাতিল করে দিয়েছে। তবুও কাজে ফেরা নিয়ে সন্দিহান হয়ে আছেন বলিউড মহাতারকা অমিতাভ বচ্চন। তাই বিকল্প পেশার খোঁজ করছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকল্প পেশার সন্ধান চেয়ে একটি পোস্ট দিয়েছিলেন প্রবীণ এই অভিনেতা। তার পরপরই এক অনুরাগীর সৌজন্যে বিদেশে চাকরির অফার পেয়েছেন তিনি। তবে যে সে চাকরি নয়, পেয়েছেন আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার অফার! এসডি নামের ওই অনুরাগী ৭৭ বছরের প্রবীণ এই অভিনেতাকে লিখেছেন, ‘স্যার আপনার যদি কোনও কাজ না থাকে এবং তারপরও নিজেকে মহান মনে করেন তাহলে আপনি মার্কিন প্রেসিডেন্ট হয়ে যেতেই পারেন।’

আরও একটি চাকরির প্রস্তাব অমিতাভ বচ্চনকে দিয়েছেন এসডি নামের ওই ব্যক্তি। যদি অমিতাভ জীবনে এমন কিছু করে যেতে চান যা চিরন্তন হয়ে থেকে যাবে, তাহলে তাকে শান্তি বিক্রি করার প্রস্তাব দিয়েছেন ওই অনুরাগী। শান্তি বিক্রির ক্ষেত্রে অমিতাভের জন্য একটি ফ্লো-চার্টও তৈরি করে দিয়েছেন তিনি।

বিকল্প পেশা হিসেবে অনুরাগীর দেয়া এমন প্রস্তাবে যারপরনাই খুশি অমিতাভ। আর তাই অফার লেটারের শেষে প্রবীণ এই অভিনেতা লিখেছেন, ‘তবে এবার চাকরি সুনিশ্চিত হল।’

করোনা মুক্ত হয়ে আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বলিউড মহাতারকা অমিতাভ বচ্চন। এদিকে বেশ কিছুদিন হাসপাতালে কাটিয়ে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন অভিষেক বচ্চনও। ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজনের কাজ শুরু করতে চান অমিতাভ বচ্চন। তবে করোনা সংকটের আবহে এবার অনলাইনে শোয়ের বেশিরভাগ কাজ হতে পারে। পাশাপাশি রণবীর কপূর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’র সিনেমার কাজ সম্পূর্ণ করার কথা রয়েছে অমিতাভের।

অমিতাভ বচ্চন আমেরিকার প্রেসিডেন্ট কৌন বনেগা ক্রোড়পতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর