Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত


১২ আগস্ট ২০২০ ০১:১৫

শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। সবাই ভেবেছিলো করোনাভাইরাস হয়েছে। তিনি বলেছিলেন, ‘আমি ভালো আছি’। তবে শেষ খবরে জানা গেল সঞ্জয় দত্ত মরণব্যাধী ক্যানসারে আক্রান্ত।

শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় হঠাত্‍‌ অসুস্থ হয়ে পড়েন ‘মুন্না ভাই’। শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন এদিন। হাসপাতালে ভর্তির পর তার করোনা পরীক্ষা করা হয়। ওই রিপোর্ট নেগেটিভ আসে। হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয় তাকে। তবে স্বাস্থ্যের অবনতি হওয়ায় হাসপাতালে থেকে যান তিনি এবং আরও শারীরিক পরীক্ষা করার সিদ্ধান্ত হয়। মঙ্গলবার (১১ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যমগুলো হাসপাতাল সূত্রে খবর প্রকাশ করেছে, ৬১ বছর বয়সী এই অভিনেতার ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। চিকিৎসকরা জানিয়েছেন স্টেজ থ্রি তে ধরা পড়েছে এই অভিনেতার ক্যানসার।

সঞ্জয় দত্তের অসুস্থতার খবর শোনার পর থেকেই ভক্তরা উদ্বিগ্ন। এবার এলো আরও খারাপ খবর। জনপ্রিয় এই অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করে টুইট করছেন বলিউডের তারকারা।

তার জীবনটাই একটা টানটান সিনেমার গল্পের মতো। ব্যাক্তিগত জীবন ও সিনেমা ক্যারিয়ারে নানা চড়াই-উৎরাই পার করা সঞ্জয় দত্ত এ সংকটও জয় করবেন বলে আশা ভক্তদের। ইতিমধ্যে সকল কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। বিশেষ চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাবেন বলে খবর প্রকাশ হয়েছে।

ক্যানসার টপ নিউজ সঞ্জয় দত্ত


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর