Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুক্তি পেল সঞ্জয় দত্ত অভিনীত মহেশ ভাট’র ‘সড়ক-২’ ছবির ট্রেলার


১২ আগস্ট ২০২০ ১২:৩৭

সব জল্পনার অবসান ঘটিয়ে মুক্তি পেল বহু প্রতিক্ষীত মহেশ ভাটের ‘সড়ক ২’র ট্রেলার। কয়েকবার মুক্তির তারিখ পিছিয়ে অবশেষে মঙ্গলবার (১১ আগস্ট) প্রকাশ পেল এই ছবির প্রথম ট্রেলার। নয়ের দশকের ছবি ‘সড়ক’ সিনেমার আমেজ রেখেই সিক্যুয়েল বানিয়েছেন পরিচালক মহেশ ভাট।

হাজারো বিতর্কের মাঝেই প্রকাশ্যে ‘সড়ক ২’ সিনেমার ট্রেলার। দু’দশক আগের সেই ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে ‘সড়ক ২’র গল্প। আর ট্রেলারেই বাজিমাত করলেন সঞ্জয় দত্ত। প্রেমিকার মৃত্যুর পর বেঁচে থাকার আশাই হারিয়ে ফেলেছিল সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রটি। নয়ের দশকের স্ক্রিন কাঁপানো সেই হিট জুটি- সঞ্জয় দত্ত এবং পূজা ভাট। সেই রোম্যান্স, আবেগের রেশ ধরেই সিক্যুয়েলের শুরু।

মাঝবয়সি ‘দেবদাস’, জীবন নিয়ে উদাসীন সঞ্জয়ের জীবনে একরাশ খোলা হাওয়ার মতো প্রবেশ করে আর্যা। এক প্রাণবন্ত, সদা উচ্ছ্বল মেয়ে। যে চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। অন্যদিকে আর্যার প্রেমিকের চরিত্রে রয়েছেন আদিত্য রায় কাপুর। এই তিন চরিত্র সড়কপথে দীর্ঘ এক সফরে যাবে বলে মনস্থ করে। ভাবনার নেপথ্যে যদিও সেই প্রাণবন্ত আর্যা। কৈলাস পর্বতের উদ্দেশে বেরিয়ে পড়ে তারা। সেই ট্রিপে গিয়েই রূপ নেয় কাহিনির। আর্যাকে খুন করার ছক কষে এক গুরুজি, যে চরিত্রে দেখা গেল মকরকন্দ দেশপাণ্ডেকে। ‘সড়ক ২’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন বাংলার অভিনেতা যিশু সেনগুপ্ত।

নির্ধারিত দিনে ‘সড়ক ২’র ট্রেলার মুক্তি না পাওয়ার জন্য সমালোচিত হতে হয়েছে বলিউডের ‘ভাট ক্যাম্প’কে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক কুৎসিত মন্তব্য, স্বজনপ্রীতি, এবং সুশান্ত-রিয়া ইস্যুতে নেটজনতার রোষানলে পড়েই সম্ভবত ভয় পেয়ে ট্রেলার মুক্তি পিছিয়ে দিয়েছেন পরিচালক মহেশ ভাট, গতকাল এমনই মন্তব্যে ছেয়ে গেছে নেটদুনিয়া। এদিকে ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত, যিনি কিনা এ ছবিতেও গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করেছেন। আর সেই কারণেই নাকি ট্রেলার রিলিজ পিছনো হয়েছিল, বলে দাবি মহেশ ভাটের ঘনিষ্ঠ মহলের।

রহস্য-রোমাঞ্চে মোড়া এই ট্রেলারেই ইঙ্গিত মিলল দুই দশক পর যে ফের স্বমহিমায় বলিউড পরিচালকের আসনে প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন মহেশ ভাট। যদিও বিতর্কের রেশ ধরে তা কতটা সম্ভব, সময়ই বলবে সেকথা।

আদিত্য রায় কাপুর আলিয়া ভাট ট্রেলার পূজা ভাট মহেশ ভাট যিশু সেনগুপ্ত সঞ্জয় দত্ত সড়ক ২


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর