Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বের বেশি আয় করা তারকাদের তালিকায় প্রথম দশে অক্ষয়


১২ আগস্ট ২০২০ ১৪:১৪

২০২০ সালে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় প্রথম দশে নিজের স্থান দখল করে নিলেন বলিউড তারকা অক্ষয় কুমার। ফোর্বস ম্যাগাজিনের এক তালিকায় ডোয়েন জনসন, রায়ান রেনল্ডসদের মতো হলিউড তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে ষষ্ঠ স্থানে রয়েছেন ভারতের অক্ষয় কুমার।

২০১৯-এর পয়লা জুন থেকে ২০২০-র পয়লা জুন পর্যন্ত এই সমীক্ষা করা হয়েছে। সমীক্ষা অনুযায়ী এই সময়ের মধ্যে মোট ৩৬২ কোটি টাকা আয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয়ের আয়ের বেশিরভাগই এসেছে বিজ্ঞাপন থেকে। ফোর্বস ম্যাগাজিনের এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন ‘দ্য রক’ অর্থাৎ ডোয়েন জনসন। দ্বিতীয় স্থানে রায়ান রেনল্ডস। তারপরেই রয়েছেন হলিউড অভিনেতা তথা প্রযোজক মার্ক ওয়াহালবার্গ। এই তিনজন ছাড়াও বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় রয়েছেন উইল স্মিথ, জ্যাকি চ্যান, অ্যাডাম স্যান্ডলারের মতো হলিউড তারকারা। এদের সঙ্গেই ভারতীয় তারকা হিসেবে প্রথম দশে নিজের জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার।

বিজ্ঞাপন

বর্তমানে অক্ষয় ‘বেল বটম’র শুটিং করতে ইংল্যান্ডে রয়েছেন। চলতি বছরে এখনও অক্ষয়ের মুক্তির তালিকায় রয়েছে রাঘব লরেন্স পরিচালিত হরর কমেডি ‘লক্ষ্মী বম্ব’, রোহিত শেট্টি’র ‘সূর্যবংশী’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। এ ছাড়াও আগামী বছর মুক্তি পেতে পারে ‘বেল বটম’ এবং ‘অতরঙ্গি রে’।

অক্ষয় কুমার ফোর্বস ম্যাগাজিন বেশি আয় করা তারকা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর