Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বাসরোধ করে সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ! দাবী আইনজীবীর


১৩ আগস্ট ২০২০ ১০:৩৯

একটা মুত্যু যে পুরো বলিউড ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু বলিউড ইন্ডাস্ট্রিতে একের পর এক জন্ম নিচ্ছে বিতর্কের। স্বজনপ্রীতি থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের সংযোগ, তদন্তে বাধা- এমন অনেক বিষয়ই উঠে আসছে প্রতি মুহূর্তে। এবার নতুন বিতর্ক সৃষ্টি করলেন সুশান্তের বাবার আইনজীবী। অভিযোগ করলেন, ‘গলায় বেল্ট দিয়ে শ্বাসরোধ করে সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ’।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, গলায় বেল্ট দিয়ে শ্বাসরোধ করে সুশান্তকে তার বন্ধু সিদ্ধার্থই যে খুন করেছে, সে অভিযোগের পরিপ্রেক্ষিতে একাধিক যুক্তিও দিয়েছেন সুশান্তের বাবার আইনজীবী। তিনি বলেছেন, ‘ঘটনার দিন সুশান্তের ঘর খোলার জন্য চাবিওয়ালা এসেছিলেন। তিনি লক খোলার পর ওই ব্যক্তিকে গেট পর্যন্ত ছেড়ে আসেন সিদ্ধার্থ। অতএব দরজা খোলার তাড়াহুড়ো তার ছিল না। তবে কেন সুশান্তের বোনের জন্য অপেক্ষা করেই দরজা খুললেন সিদ্ধার্থ? কেনই বা দরজা খোলার পর ওই দৃশ্য দেখে পরিবারের সদস্য বা পুলিশের জন্য অপেক্ষা না করেই বন্ধুর ঝুলন্ত দেহ নিজেই নামালেন?’

ওই আইনজীবী আরও বললেন, ‘সুশান্তের গলায় যে দাগ ছিল তা বেল্টের। কিন্তু দেখা গিয়েছে তার গলায় ফাঁস ছিল একটি কাপড়ের। যা থেকে ওই ধরণের দাগ হতে পারে না।’ আর সেই সমস্ত তথ্যের ভিত্তিতেই সুশান্ত হত্যার রহস্যভেদ হবে বলেই দাবি করেছেন সুশান্তের বাবার এই আইনজীবী।

এদিকে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে দ্বন্দ চলছে বিহার পুলিশ এবং মুম্বাই পুলিশের মধ্যে। এমন কি মহারাষ্ট্র ও বিহার- এই দুই রাজ্য সরকারের মধ্যেও বিরোধ শুরু হয়ে গিয়েছে। এমন অবস্থায় দুই পক্ষের যুক্তি-সহ সব দিক খতিয়ে দেখে সুপ্রিম কোর্ট আপাতত সুশান্ত মামলার রায়দান স্থগিতাদেশ দিয়েছে। মামলার পরবর্তী শুনানি আজ (১৩ আগস্ট)। আজকের মধ্যেই সব পক্ষকে লিখিত দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে সুপ্রিম কোর্টের পক্ষ থেকে। কিন্তু তার আগেই সুশান্তের বাবার আইনজীবীর প্রকাশ্যে এমন চাঞ্চল্যকর অভিযোগ।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ মিলেছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এরপর অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্তে নামে মুম্বাই পুলিশ।

বিহার পুলিশ মুম্বাই পুলিশ সুশান্ত সিং রাজপুত সুশান্তের বন্ধু সিদ্ধার্থ সুশান্তের বাবার আইনজীবী


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর