Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একই দিনে দেশের নয়টি টেলিভিশন চ্যানেলে ‘হাসিনা-এ ডটার’স টেল’


১৩ আগস্ট ২০২০ ১৫:৪৮

একই দিনে দেশের নয়টি টেলিভিশন চ্যানেলে প্রদর্শিত হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তি জীবনের গল্প নিয়ে নির্মিত ডকুফিল্ম ‘হাসিনা-এ ডটার’স টেল’। শুক্রবার (১৪ আগস্ট) দিনব্যাপী নয়টি চ্যানেলে প্রচারিত হবে এই ডকুফিল্মটি।

ডকু ড্রামাটির প্রযোজনা প্রতিষ্ঠান ‘সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)’ সূত্র থেকে জানা গেছে, শুক্রবার (১৪ আগস্ট)  সকাল ১০টা ৫০ মিনিটে ইন্ডিপেন্ডেন্ট, বেলা ১১টায় এটিএন নিউজ এবং মাছরাঙা’, বেলা ১১টা ৩০ মিনিটে চ্যানেল আই, বেলা ১২টায় একুশে টিভি, বেলা ৩টায় বাংলাদেশ টেলিভিশন ও একাত্তর টিভি, বিকেল ৫টায় বিজয় টিভি, বিকেল ৫টা ৪৫ মিনিটে চ্যানেল টোয়েন্টিফোর এবং রাত ১২টায় পুনরায় মাছরাঙা টেলিভিশনের পর্দায় প্রচারিত হবে এই ডকুফিল্মটি।

‘হাসিনা-এ ডটার’স টেল’- যেখানে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নয় একজন সাধারন সংগ্রামী নারীর অসাধারন হয়ে উঠার গল্প তুলে ধরা হয়েছে। পাশাপাশি দেখানো হয়েছে প্রধানমন্ত্রীর জীবনে তার বোন শেখ রেহানার ভূমিকা, দেশ ও স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু পরিবারের নানা ত্যাগের চিত্রও।

পিপুল খান পরিচালিত এই ডকুফিল্মটি যৌথভাবে প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এবং অ্যাপলবক্স ফিল্মস। আবহ সঙ্গীত পরিচালনা করেন দেবজ্যোতি মিশ্র। চিত্রগ্রহণে ছিলেন সাদিক আহমেদ। ২০১৮ সালের ১৬ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল এই ডকু ড্রামাটি।

‘হাসিনা: এ ডটার’স টেল’ ডকু ড্রামা প্রধানমন্ত্রী মাছরাঙা টেলিভিশন শেখ হাসিনা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর