Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোমা থেকে বেরিয়ে এলেন কিংবদন্তি শিল্পী এস পি বালাসুব্রহ্মণ্যম


১৭ আগস্ট ২০২০ ১০:০৪

কোমা থেকে বেরিয়ে এসেছেন দক্ষিণ ভারতের কিংবদন্তি শিল্পী এস পি বালাসুব্রহ্মণ্যম। যদিও এখনো করোনার সঙ্গে যুদ্ধ করতে হচ্ছে তাকে। গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন তার ছেলে এস পি বি চরণ।

গত ৫ আগস্ট করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সংগীতশিল্পী এস পি বালাসুব্রহ্মণ্যম। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নিজেই এ তথ্য জানিয়ে লিখেছিলেন, সামান্য উপসর্গ রয়েছে তার। চিকিৎসকরা বাড়িতে থাকার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু পরিবারের বাকি সদস্যদের কথা মাথায় রেখে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

বিজ্ঞাপন

গত শুক্রবার (১৪ আগস্ট) ভারতীয় গণমাধ্যম জানায়, কিংবদন্তি এই সংগীতশিল্পীর স্বাস্থ্যের অবনতি হয়েছে। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে। কোমায় চলে গিয়েছেন এস পি বালা বালাসুব্রহ্মণ্যম। এই খবর প্রকাশ্যে আসতেই, অনুরাগীরা সংগীতশিল্পীর সুস্থতা কামনা করে প্রার্থনা করতে থাকেন।

শনিবার (১৫ আগস্ট) রাতে সমস্ত অনুরাগীদের সুখবর জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া একটি পোস্টে সংগীতশিল্পীর ছেলে এস পি বি চরণ জানিয়েছেন, কোমা পরিস্থিতি কাটিয়ে উঠেছেন এস পি বালাসুব্রহ্মণ্যম। তার ফুসফুসে সংক্রমণ ছড়িয়েছিল। তা অনেকটাই কমেছে। সঙ্গে এস পি বালাসুব্রহ্মণ্যম’র একটি ছবিও শেয়ার করেছেন, যাতে ভেন্টিলেশনে থেকেও সকলকে আশ্বস্ত করছেন ৭৪ বছরের এই শিল্পী। তাকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা গিয়েছে।

সংগীত জগতে পাঁচ দশকেরও বেশি সময় ধরে কাজ করেছেন এস পি বালাসুব্রহ্মণ্যম। তামিল, তেলুগু, কন্নড় সিনেমার পাশাপাশি বলিউডে ‘ক্রিমিনাল’, ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘রোজা’-র মতো একাধিক সিনেমায় তার কণ্ঠ দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে।

বিজ্ঞাপন

এস পি বালাসুব্রহ্মণ্যম দক্ষিণ ভারতের সংগীতশিল্পী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর