Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুশান্তের মৃত্যুর খবর প্রকাশের আগেই রিয়াকে সমবেদনা জানিয়ে পোস্ট!


২০ আগস্ট ২০২০ ২০:৩১

কোনও রাজ্য পুলিশ নয়, একমাত্র সিবিআইয়ের পক্ষ থেকেই সুশান্তের মৃত্যুর তদন্ত করা হবে। বুধবার (১৯ আগস্ট) এই আদেশ দেয় ভারতের সর্বোচ্চ আদালত। সকল বিতর্কের অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত জনগণের ইচ্ছেকেই প্রাধান্য দিল সুপ্রিম কোর্ট। পাশাপাশি মুম্বাই পুলিশের কাছ থেকে সমস্ত প্রমাণ সংগ্রহ করে সিবিআইকে তদন্তের নির্দেশ জানালো সুপ্রিম কোর্ট। আর এই সময়টাতেই বেরিয়ে আসলো চাঞ্চল্যকর এক তথ্য। সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে যাওয়ার পর এবার ভাইরাল হতে শুরু করেছে সুরিতা দাশ নামে মহেশ ভাটের এক সঙ্গীর একটি ফেসবুক পোস্ট।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, সুরিতা দাশ নাম পরিচালক মহেশ ভাটের এক সহযোগী সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে সমবেদনা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন। কিন্তু ১৪ জুন সকাল ১১টা ০৮ মিনিটে উনি যখন পোস্টটি দিয়েছিলেন, তখনও সুশান্তের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসেনি। ওই পোস্টে সুরিতা দাশ দাবী করেন, ‘রিয়া চক্রবর্তী সব সময় আগলে রাখতেন সুশান্তকে। এমন কি, মহেশ ভাটের ভাটের কাছে তিনি বার বার ছুটে যেতেন সুশান্তকে নিয়ে আলোচনা করতে। তার চিকিৎসা নিয়ে আলোচনা করতে।’

মহেশ ভাটের সহযোগী সুরিতা দাশ ওই পোস্টে আরও মন্তব্য করেছিলেন যে, সুশান্তকে দেখে মহেশ ভাটের পারভিন ববির কথা মনে পড়েছিল। পারভিন ববির সঙ্গে সুশান্তের মিল খুঁজে পেয়েছিলেন ভাট সাহেব।

সুরিতা দাশের এই পোস্ট নিয়ে প্রবল হইচই শুরু হয়ে যায় সুশান্তের অনুরাগীদের মধ্যে। আর তা দেখে নিজের ফেসবুক থেকে ওই পোস্ট ডিলিট করে দেন সুরিতা। কিন্তু বুধবার (১৯ আগস্ট) সেই পোস্টের স্ক্রিনশট নতুন করে ভাইরাল হতে শুরু করেছে। যেখানে দাবি করা হচ্ছে, ১৪ জুন সুশান্তের মৃত্যুর খবর যখন অফিসিয়ালি জানানো হয়নি, তার আগে কিভাবে সুরিতা দাশ ফেসবুকে ওই পোস্ট করলেন! অর্থাৎ ১৪ জুন ১১টা ০৮ মিনিটে কিভাবে সুরিতা দাশ রিয়া চক্রবর্তীকে উদ্দেশ্য করে ওই কথাগুলি লিখলেন? প্রশ্ন উঠতে শুরু করেছে- সুশান্তের মৃত্যু পরিকল্পনামাফিক সম্পন্ন হওয়ার পরপরই কি রিয়াকে উদ্দেশ্য করে সুরিতা দাস ওই পোস্ট করেন! তাহলে তারা কি আগে থেকেই সব জানতেন!

সুশান্ত সিং রাজপুতের ভক্ত ও অনুগামীরা দাবী করছেন- সুশান্তের মৃত্যুরহস্য তদন্তের ক্ষেত্রে সুরিতা দাশের এই ফেসবুক স্টেটাস এবং পোস্টের সময় অন্যতম গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ। তাই সবাইকে দায়িত্ব নিয়ে সুরিতা দাশের ফেসবুকের এই পোস্ট ভাইরাল করার জন্য অনুরোধ জানানো হচ্ছে সুশান্ত অনুগামীদের পক্ষ থেকে।

‘সিবিআই’ তদন্ত মহেশ ভাট রিয়া চক্রবর্তী সুরিতা দাশ সুশান্ত সিং রাজপুত সুশান্তের মৃত্যুরহস্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর