Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা আক্রান্ত ম্যানেজার, কোয়ারেন্টাইনে টলিউড অভিনেতা দেব


২৫ আগস্ট ২০২০ ১৬:২১

টলিউড অভিনেতা দেব’র বাড়িতে করোনা। কোভিড পজিটিভ দেবের বাড়ির ম্যানেজার উত্তম। যার ফলে পরিবারের বাকি সদস্যদের সঙ্গে কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে অভিনেতা ও সাংসদ দেব’কে। আজ (মঙ্গলবার) দুপুরে সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছেন দেব নিজেই।

মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোস্টে টলিউড অভিনেতা দেব জানিয়েছেন, ‘আমার বাড়ির ম্যানেজার উত্তম আমার পরিবারের সদস্যের মতোই। আজ উত্তমের করোনা পরীক্ষার ফল পজেটিভ এসেছে। উত্তমের শরীরে করোনা ভাইরাসের কোনও উপসর্গ নেই। আমরা তাকে আমাদের বাড়িতেই আইসোলেশনে রেখেছি। একইসঙ্গে আমি আর আমার পরিবারের সদস্যরা আগামী ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকব। অযথা ভয় পাওয়ার প্রয়োজন নেই। সুস্থ থাকুন, সাবধান থাকুন।’

নিজে করোনামুক্ত আছেন জানিয়ে কিছুক্ষন পরেই আরেকটি পোস্ট দিয়ে দেব লিখেছেন যে, তিনি ও পরিবারের বাকি সদস্যরা করোনা নেগেটিভ। সতর্কতামূলক ভাবে প্রত্যেকে কোয়ারেন্টাইনে থাকছেন।

এদিকে দেবের এই পোস্টের পরপরই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেন। সবাই তাদের প্রিয় নায়ক ও অভিনেতাকে সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন। পাশাপাশি তার ম্যানেজারের দ্রুত সুস্থতা কামনা করছেন।

অভিনেতা দেব করোনা আক্রান্ত কোয়ারেন্টাইন টলিউড দেব


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর