Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিছিয়ে গেল ‘বিগ বস’


২৫ আগস্ট ২০২০ ১৮:২১

১৪ তম সিজন শুরু ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র। প্রত্যেক বছর নতুন মোড়কে হাজির হয় এই রিয়ালিটি শো। গতবছরের সিজন দর্শকদের মধ্যে খুবই জনপ্রিয় হয়েছিল। জানা যায় বিগবসের রেকর্ডে গতবছরের সিজনটি সবথেকে বেশি মানুষের মধ্যে জনপ্রিয় হয়েছিল। আর তাই এবারের সিজন নিয়েও মানুষের মধ্যে উত্তেজনার কমতি নেই।

করোনা আর লকডাউনের জন্য কিছুটা ছেদ পড়লেও ইতিমধ্যেই শুরু হয়েছিল ১৪তম আসরের প্রমো শুটিং। আর সেই প্রমো প্রকাশ্যে আসার পর থেকেই অপেক্ষায় রয়েছেন বিগবসের একনিষ্ঠ দর্শকরা। এর আগে ঘোষনা হয়েছিল ৫ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘বিগ বস’। কিন্তু সে মুক্তি পিছিয়ে গেল একমাস।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, ৫ সেপ্টেম্বর কথা থাকলেও একমাস পিছিয়ে গিয়েছে ‘বিগ বস’র মুক্তি। সেটার কারণ হলো অতিরিক্ত বৃষ্টি ও দুর্যোগ। অতিরিক্ত বৃষ্টির জন্য ঠিক ভাবে সেট এখনো তৈরি করা যায়নি। গণমাধ্যমের কাছে বিগবসের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘নির্মাতাদের বাধ্য হতে হয়েছে শোটি এক মাসের জন্য পিছিয়ে দিতে। অতিরিক্ত বৃষ্টির জন্য মুম্বাইয়ে বিগবসের সেট ঠিক করে তৈরি করা সম্ভব হয়নি। যার জন্য এই মুহুর্তে প্রতিযোগিরা বিগ বসের সেটে আসতে পারবেন না। তাই সমস্ত রকমের সাবধানতা মাথায় রেখে ঠিক করা হয়েছে এই শো মুক্তি পাবে অক্টোবর মাসে।’

জানা গেছে এবারের বিগবসেও টেলিভিশন থেকে বেশ কয়েকজন তারকাদের দেখা যাবে। তাদের মধ্যে রয়েছে- টিভি তারকা নিয়া শর্মা, জস্মিন ভাসিন, ভিভিয়ান সেনা, আকাঙ্ক্ষা পুরী, নয়না সিং প্রমুখ। তবে করোনার ভয়াবহতার বিষয়টি মাথায় রেখে বিদেশ থেকে আসার রেকর্ড আছে এমন কোন প্রতিযোগীকে এবারের শোতে নেওয়া হচ্ছে না। এছাড়াও বিগ বসের ঘরে প্রবেশ করার আগে প্রতিযোগীদের ১৫ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। আগেই প্রত্যেকের করোনা পরীক্ষা করে দেখা হবে বলেও জানা গিয়েছে। এমন কি বিগ বসের ঘরে প্রবেশ করার পরে কেউ যদি অসুস্থ হয়ে পড়ে তাহলে তাকে ঘর থেকে বেরিয়ে যেতে হবে।

বিগ বস ১৪ সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর