Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুশান্তের মৃত্য ঘটনায় পাল্টা মামলা করছেন মহেশ ভাট!


২৬ আগস্ট ২০২০ ১৫:০৮

একটা মুত্যু যে বলিউডের পুরো বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর কারণে বলিউড ইন্ডাস্ট্রিতে জন্ম নিচ্ছে একের পর এক বিতর্ক। স্বজনপ্রীতি থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া- এমন অনেক বিষয়ই উঠে আসছে প্রতি মুহূর্তে। আর এই অভিযোগের তীর এখন সব থেকে বেশি প্রযোজক-পরিচালক মহেশ ভাট ও তার দুই কন্যার দিকেই। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অতিরিক্ত ঘনিষ্ঠতার জন্যই প্রয়াত অভিনেতা অনুরাগীরা কটাক্ষ করছেন মহেশ ভাটকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কোণঠাসা হয়ে পড়েছে মহেশ ভাট ও তার দুই কন্যা- পুজা ভাট ও আলিয়া ভাট। সুশান্তের প্রেমিকা রিয়া ও মহেশ ভাটকে জড়িয়ে চলছে কুরুচিপূর্ণ মন্তব্য আর ট্রল। এমন কি বয়কটের ডাক দেয়া হয়েছে তার পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ছবি ‘সড়ক ২’ বিরুদ্ধে। যে ছবির প্রথম ট্রেলার প্রকাশের পরপরই এতটা ডিসলাইক পড়েছে যা রীতিমতো বিশ্বরেকর্ড গড়েছে। এদিকে স্বজনপ্রীতির বিতর্কে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক কুৎসিত মন্তব্য করা হচ্ছে আলিয়া ভাটের বিরুদ্ধে। এবার মহেশ ভাটের আরেক কন্যা একসময়কার আলোচিত অভিনেত্রী পুজা ভাটের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে নেটনাগরিকদের একাংশ।

সম্প্রতি মহেশ ভাটের বিরুদ্ধে নতুন অভিযোগ করেছেন সুশান্ত সিং রাজপুতের জিম ইনস্ট্রাক্টর সুনীল শুক্লা। তিনি মন্তব্য করেছেন, “রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ‘সুগারড্যাডি’ মহেশ ভাট দুজনে মিলেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে খুনের ষড়যন্ত্র করেছিলেন।” জিম ইনস্ট্রাক্টর সুনীলের এই দাবির পরই বলিউডের ‘ভাট ক্যাম্প’কে নিয়ে আরও উত্তেজনা সৃষ্টি হয় নেটদুনিয়ায়। আর তাই এই মন্তব্যের ভিত্তিতেই সুনীল শুক্লার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছে মহেশ ভাট ও তার পরিবার।

প্রসঙ্গত, ক্রমাগত ধর্ষণের হুমকিতে নাজেহাল হয়ে এর আগেই আলিয়া এবং তার দিদি শাহিন ভাট জানিয়েছিলেন যে, আর কোনওরকম উটকো মন্তব্য বরদাস্ত করা হবে না! এরপর যদি সোশ্যাল মিডিয়ায় কেউ তাদের হেনস্তা করার চেষ্টা করেন, তাহলে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন তারা। এবার সেটাই করতে চলেছেন বলিউডের ‘ভাট ক্যাম্প’।

পাশাপাশি মহেশ ভাটের পরিবার থেকে প্রশ্ন করা হয়েছে- কোনও রকমের তথ্য প্রমাণ ছাড়াই শুধুমাত্র সন্দেহের বশবর্তী হয়ে কেন বারবার মহেশ ভাটের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ করা হচ্ছে? সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে ক্রমাগত মহেশ ভাটকে আক্রমণ করা হচ্ছে, এবার তা বন্ধ হওয়া প্রয়োজন বলেও দাবি করা হয় ভাট পরিবারের পক্ষ থেকে। আর তাই সুশান্তের জিম ইনস্ট্রাক্টর সুনীল শুক্লার বিরুদ্ধে ভাটরা আইনি পদক্ষেপ নিতে চলেছেন বলে ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে।

আলিয়া ভাট পুজা ভাট বলিউড ভাট ক্যাম্প মহেশ ভাট সুশান্ত সিং রাজপুত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর