Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মারা গেলেন বাবা, শেষ দেখাটাও পেলেন না পরিচালক রাজ চক্রবর্তী!


২৮ আগস্ট ২০২০ ২০:০০

মারা গেলেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশংকর চক্রবর্তী। বেশ কয়েকদিন ধরেই বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। কিন্তু আজ (শুক্রবার) সকালেই মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তবে তাকে শেষ দেখা দেখতে পারেননি ছেলে পরিচালক রাজ চক্রবর্তী। কারন করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন রাজ।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন রাজ’র বাবা কৃষ্ণশংকর চক্রবর্তী। তবে করোনায় আক্রান্ত হওয়ার কোনও রিপোর্টই পাওয়া যায়নি বলে এর আগে জানিয়েছিলেন রাজ। কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ছেলের সঙ্গে দেখা হয়নি বিগত কয়েক দিন। কারণ, রাজ কোভিড আক্রান্ত হয়ে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। আর আজও বাবাকে শেষ দেখা দেখতে পাবেন কিনা, তা জানা যায়নি আপাতত। কারণ সূত্রের খবর বলছে, শুক্রবার অর্থাৎ আজই আবার রাজ’র দ্বিতীয় করোনা পরীক্ষা হবে। টেস্টের রিপোর্ট নেগেটিভ হলেই তিনি নিয়মকানুন পালন করতে পারবেন।

এদিকে অন্তঃসত্ত্বা রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তারপরই আরবানার বাসভবন আলো করে আসবে খুদে অতিথি। কিন্তু তার আগেই কেমন যেন সব হিসেব ওলট-পালট হয়ে গেল! করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকায় রাজ’র জন্য বন্ধ রয়েছে বাড়ির কারও সঙ্গে মেলামেশা, ওঠাবসা। আবার এদিকে আজই মারা গেলেন বাবা। এক কঠিন সময় রাজ চক্রবর্তীর পরিবারের জন্য।

টলিউড টলিউড পরিচালক রাজ চক্রবর্তী শুভশ্রী গঙ্গোপাধ্যায়


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর