Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যানসারের কাছে হেরে গেলেন ‘ব্ল্যাক প্যান্থার’


২৯ আগস্ট ২০২০ ১৪:৩৫

রূপালি পর্দায় একের পর এক যুদ্ধ জয় করলেও জীবন যুদ্ধে মাত্র ৪৩ বছর বয়সেই হেরে গেলেন হলিউডের ব্ল্যাক প্যান্থার ‘চ্যাডউইক বোসম্যান’। ক্যানসারের সঙ্গে লড়াইতে হার মানলেন তিনি। শুক্রবার লস অ্যাঞ্জেলসে নিজের বাড়িতেই মৃত্যু হয় তার। মৃত্যুর সময় স্ত্রী ও পরিবারের সদস্যরা তার কাছেই ছিলেন।

অভিনেতা চ্যাডউইক বোসম্যান’র মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘চার বছর ধরে কোলন ক্যানসারে ভুগছিলেন বোসম্যান। তারপরেও এত বছর ধরে অভিনয় করেছেন তিনি। সব কষ্ট সহ্য করে নিজের চরিত্রকে বড় পর্দায় ফুটিয়ে তুলতে কোনো খামতি রাখেননি। আপনাদের সামনে এতগুলো চরিত্র তুলে ধরেছেন। একজন সত্যিকারের যোদ্ধাকে তার ফ্যানেরা চিরকাল মনে রাখবেন। তিনি আমাদের মধ্যে সারাজীবন থেকে যাবেন।’

মার্ভেল সিরিজের একাধিক সিনেমায় সুপার হিরোর চরিত্রে অভিনয় করা চ্যাডউইক বোসম্যান দীর্ঘদিন ধরেই কোলন ক্যানসারে ভুগছিলেন। একাধিক বার অস্ত্রোপচার করতে হয়েছে তাকে। সহ্য করতে হয়েছে কেমোথেরাপির যন্ত্রণা। তারপরেও অভিনয়ে এতটুকু খামতি রাখেননি তিনি।

মার্শাল, ডিএ ৫ ব্লাডস, ব্ল্যাক বটম থেকে শুরু করে মার্ভেল সিরিজের একের পর এক সিনেমায় দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন ‘ব্ল্যাক প্যান্থার’। চ্যাডউইককে খ্যাতির শীর্ষে নিয়ে গিয়েছিল মার্ভেল সিরিজের ‘ব্ল্যাক প্যান্থার’ চরিত্রটি। তবে তার আগে জ্যাকি রবিনসন ও জেমস ব্রাউন নামে দুটি চরিত্রও তাকে পরিচিতি দিয়েছিল। জীবনের লড়াইটা শেষ অবধি জিততে পারলেন না রূপালি পর্দার এই সুপার হিরো।

চ্যাডউইক বোসম্যান ব্ল্যাক প্যান্থার মার্ভেল সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর