Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজ থেকে নতুন ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ফ্যান্টাসি’


১ সেপ্টেম্বর ২০২০ ১৩:৩৪

পারিবারিক গল্প নিয়ে নির্মিত হল ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ফ্যান্টাসি’। আদিত্য জায়িদের রচনায় এটি নির্মাণ করেছেন অনন্য ইমন। আজ (১ সেপ্টেম্বর) থেকে দেশ টিভিতে শুরু হচ্ছে পারিবারিক গল্পের এই নতুন ধারাবাহিক নাটকটির প্রচার।

‘ফ্যামিলি ফ্যান্টাসি’ গল্পে দেখা যাবে- আবেদ সাহেবের পরিবারের সদস্য সংখ্যা সাত জন। কিন্তু এই সাতজনের নানামাত্রিক আচরণে সমস্ত পরিবারের ওপর আসমান ভেঙে পড়ে। এদিকে বড় মেয়ে বিয়ের ছয় মাসের মাথায় সংসার করা সম্ভব নয় বলে স্বামীকে ছেড়ে চলে এসেছে। কেন? কী সমস্যা? সেসবের কোনো উত্তর নেই। একেক সময় একেক রকম তথ্য সে দেয়। যার কোনোটা সত্য, কোনোটা বানোয়াট।

বড় ছেলে বিশ্ববিদ্যালয় পাস করে বেকার। সমাজ বদলের চিন্তায় নানা রকম কাজে যুক্ত হয়ে পড়ে সে। এখনো অবিবাহিত। ছোট ছেলে-মেয়ে দুটো পিঠাপিঠি। সারাক্ষণ দুই জনের মধ্যে ঝগড়া, অভিমান চলতে থাকে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটকটি।

‘ফ্যামিলি ফ্যান্টাসি’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হাসান কিসলু, ডলি জহুর, শতাব্দি ওয়াদুদ, নাদিয়া, ইরফান সাজ্জাদ, নাদিয়া নদী, কাজী উজ্জল, ইভানা, এস আই শহীদ, ঈশিকা ও মৌসুমি বিশ্বাসসহ অনেকে। এটি মঙ্গলবার থেকে বৃহস্পতিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে।

দেশ টিভি ধারাবাহিক নাটক ফ্যামিলি ফ্যান্টাসি


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর