Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যক্তিগত বিমানে সারা’কে নিয়ে গোপনে ব্যাংকক গিয়েছিলেন সুশান্ত!


১ সেপ্টেম্বর ২০২০ ১৯:১০

শুধুমাত্র সারা আলী খানের জন্যই বিলাসবহুল একটি ব্যক্তিগত বিমান ভাড়া করেছিলেন সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গন্তব্য মুম্বাই থেকে থাইল্যান্ড। এই সফরের সদস্য সংখ্যা সাত- কুশাল জাভেরি, সিদ্ধার্থ গুপ্ত, আব্বাস, মুস্তাক, সাবির এবং প্রেমিক যুগল সারা আলী খান ও সুশান্ত সিং রাজপুত। সারা চেয়েছিলেন, তাদের এই সফরের কথা গোপনীয় রাখতে। আর তাই সারাকে খুশি করতে খরচের বিন্দুমাত্র তোয়াক্কা করেননি সুশান্ত। এক সফরেই খরচের পরিমান সত্তর লক্ষ টাকা!

বিজ্ঞাপন

গত ১৪ জুন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুকে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃত্যু নিয়ে একের পর এক তথ্য আসছে। পাশাপাশি এর পর থেকেই সবাই অভিযোগের আঙুল তুলেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকে। এমনকি তার পরিবারকে জড়িয়েও দেয়া হচ্ছে বিভিন্ন অভিযোগ। একইভাবে পাল্টা অভিযোগ করছেন রিয়াও। সুশান্তের ব্যক্তিগত ও পারিবারিক জীবন নিয়ে করছেন একের পর মন্তব্য। এবার সুশান্তের সঙ্গে সাইফ কন্যা অভিনেত্রী সারা আলী খানকে জড়িয়ে এক গোপন তথ্য জানালেন রিয়া চক্রবর্তী।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, রিয়া চক্রবর্তী দাবি করেছেন, ২০১৮ সালে বন্ধুদের নিয়ে থাইল্যান্ডে যান সুশান্ত সিং রাজপুত। তিনি বলেন, সুশান্ত যে শুধু তার জন্যই খরচ করেছেন, এমন নয়! ২০১৮ সালে সুশান্ত তার ৫ বন্ধু ও অভিনেত্রী সারা আলী খানকে নিয়ে ব্যাঙ্কক, থাইল্যান্ডে বেড়াতে যান। ২০১৮ সালের ওই ভ্রমণের সময় সুশান্তের ৭০ লক্ষ টাকা খরচ হয়েছিল বলেও দাবি করেন রিয়া।

রিয়া আরও জানান, ২০১৮ সালে সুশান্তের সঙ্গে সারা আলী খান যখন থাইল্যান্ডে গিয়েছিলেন, তখন সারা তার নাম পালটে ফেলেন। ‘সারা সুলতান’ নামে সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে যান সাইফ-কন্যা। সুশান্তের সঙ্গে তার সম্পর্কের কথা যাতে বাইরে না বের হয়, তার জন্যই নিজের নাম পালটে ফেলেন সারা। পাশাপাশি সারার জন্যই নাকি সুশান্ত ব্যক্তিগত বিমান ভাড়া করে মুম্বাই থেকে থাইল্যান্ডে যান।

সুশান্তের সেই সফরের কথা কিছু দিন আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন সুশান্তের বন্ধু সাবির আহমেদ। যিনি নিজেও ওই সফরে ছিলেন। সাবির জানিয়েছেন, ২০১৮-এর শেষে ওই ট্রিপে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ছিলেন তার তৎকালীন প্রেমিকা সারা আলী খানও। তবে ব্যাঙ্কক পৌঁছে প্রথম দিন সবাই মিলে বিচে ঘুরলেও এর পরে লোক জানাজানির ভয়ে সারা ও সুশান্ত নিজেদের হোটেলবন্দি করে নেন বলে জানান সাবির। শুধু তাই নয় ট্রিপের মেয়াদ শেষ হওয়ার আগেই ব্যাঙ্ককে সুনামি সতর্কতা জারি হওয়ায় দেশে ফিরে আসেন সারা-সুশান্ত। আর মুম্বাই বিমানবন্দরে সারাকে নিতে আসেন সুশান্তের আরেক বন্ধু স্যামুয়েল। বিমানবন্দরের এক গেইট দিয়ে স্যামুয়েলের সঙ্গে বাইরে বের হন সারা। আর সুশান্ত বেরিয়ে যান অন্য একটি গেইট দিয়ে।

এদিকে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু স্যামুয়েলও দাবি করেন, কেদারনাথের শ্যুটিং চলাকালীন সময়ে অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। একে অপরের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধাই তাদের সম্পর্কের মূল চাবিকাঠি ছিল বলেও দাবি করেন স্যামুয়েল। তবে সুশান্তের সোনচিড়িয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সারা নাকি সুশান্তের কাছ থেকে সরে যান। পাশাপাশি বলিউডের ‘মুভি মাফিয়া’দের চাপে পড়েই নাকি সুশান্তের কাছ থেকে সারা সরে যান বলেও দাবি করেন স্যামুয়েল।

রিয়া চক্রবর্তী সারা আলী খান সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর