Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিশা ও সঞ্জয়ের প্রথম ওয়েব সিরিজ


২ সেপ্টেম্বর ২০২০ ১৫:২৫

তানজিন তিশা বাংলাদেশের নাটকের জনপ্রিয় অভিনেত্রী। অন্যদিকে পরিচালক সঞ্জয় সমাদ্দারও আলোচিত তার কাজ দিয়ে। সাম্প্রতিক সময়ে তার পরিচালিত ‘যে শহরে টাকা ওড়ে’, ‘পলিটিক্স’, ‘অপরূপা’ ও ‘আপনার ছেলে কী করে’ নাটকগুলো বেশ জনপ্রিয় হয়েছে। দুজন নাটকে নিয়মিত হলেও কেউ এর আগে ওয়েব সিরিজ করেননি। দুজনেই প্রথমবারের মতো ওয়েব সিরিজ করছেন। সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘শিকল’-এ অভিনয় করছেন তানজিন তিশা।

সঞ্জয় সারাবাংলাকে বলেন, ‘ওয়েব সিরিজ করা ইচ্ছে বহুদিন থেকেই ছিলো। সবমিলিয়ে হয়ে উঠছিলো না। শেকলের গল্পে তানজিন তিশাকে কাস্ট করার পর শুনলাম এটা তারও নাকি প্রথম সিরিজ।’

‘শিকল’র গল্প একজন নারীর জীবনের চলার পথের গল্প। সঞ্জয় বলেন, ‘একটা মেয়ে গ্রাম থেকে এসে একজনের বাসায় উঠে, সেখানে সে হ্যারাজমেন্টের শিকার হয়। এরপর তার প্রেমিকের কাছ থেকে অন্যরকম ধাক্কা। এক সময়ে গিয়ে সে সুপার মডেল হয়। সবমিলিয়ে নতুন ঢাকা আসার পর টিকে থাকার লড়াইয়ের গল্প বলবো আমরা।’

তিনি আরও বলেন, ‘বলতে পারেন এটি হচ্ছে নায়িকা ও ভিলেনের গল্প। এখানে তিশা ছাড়া আরও আছেন শতাব্দী ওয়াদুদ ও রাশেদ মাহমুদ অপু।’ তানজিন তিশা অভিনীত চরিত্রের নাম নন্দিনী।

১ সেপ্টেম্বর থেকে ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে। চলবে আগামী ৭ দিন। সাত পর্বের সিরিজটি প্রযোজনা করেছে বঙ্গবিডি। খুব শিগগিরই এটি দেখা যাবে বিঞ্জ অ্যাপে।

ওয়েব সিরিজ তানজিন তিশা সঞ্জয় সমাদ্দার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর