Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘হিপোক্রেট’ বিদ্যা বালান!


২ সেপ্টেম্বর ২০২০ ১৭:৩৬

‘যতক্ষণ না কারও দোষ প্রমাণিত হচ্ছে। ততক্ষণ কাউকে দোষী সাব্যস্ত করা যায় না।’ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যে একের পর এক দোষী সাব্যস্ত হওয়া রিয়া চক্রবর্তীর সমর্থনে সোশ্যাল মিডিয়ায় এমনই এক মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। আর এই মন্তব্যে ক্ষেপেছেন সুশান্তের অনুরাগীরা। এরপর থেকেই ট্রোলের শিকার এই বলিউড অভিনেত্রী।

সুশান্ত মামলায় প্রেমিকা রিয়া চক্রবর্তীকে নিগ্রহ করা হচ্ছে বলে অভিযোগ করে সোমবার তেলেগু অভিনেত্রী লক্ষ্মী মানচু সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন। তাতে তিনি লিখেছিলেন, ‘রিয়া এবং সুশান্ত দুজনের জন্যই সুবিচার চাওয়া উচিত। রিয়ার এই পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীদের তার পাশে দাঁড়ানো উচিত। যেভাবে রিয়ার জীবন কঠিন হয়ে উঠছে তাতে আমাদের তার পাশে থাকাটা আমি কর্তব্য বলে মনে করি।’ মিডিয়া ট্রায়ালের নাম করে রিয়াকে নিগ্রহ করার অভিযোগও তোলেন লক্ষ্মী। সোশ্যাল মিডিয়ায় লক্ষ্মী মানচু’র এই পোস্টকে সমর্থন করে মিডিয়াকে ‘সার্কাস’ বলে কটাক্ষ করেন তাপসী পান্নু। এবার এই পোস্টটি শেয়ার করে রিয়ার পাশে দাঁড়ান বিদ্যা বালানও।

বিজ্ঞাপন

রিয়া চক্রবর্তীর সমর্থনে বিদ্যা বালানের এই পোস্টটির পরপরই তার বিরুদ্ধে একপ্রকার শাসিয়ে ওঠেন নেটজনতার একাংশ। সোশ্যাল মিডিয়ায় সরব হন অনেকে। কেউ তার এই পদক্ষেপকে ‘লজ্জাজনক’ আখ্যা দিয়েছেন, কেউ বা আবার বিদ্যাকে ‘হিপোক্রেট’ বলেও কটাক্ষ করে প্রশ্ন তুলেছেন যে, ‘যখন সুশান্তের জন্য তার পরিবার কাঁদছিল, তখন আপনারা বা আপনি কোথায় ছিলেন?’

তবে নেটজনতার এই ক্ষোভকে কোনরকম পাত্তাই দেননি বিদ্যা। পরোক্ষভাবেই নেটজনতার একাংশের ট্রোলের জবাব দিয়েছেন তিনি। শেয়ার করে দিয়েছেন ‘অমর প্রেম’ সিনেমা ‘কুছ তো লোগ কহেঙ্গে’ গানটি!

বিজ্ঞাপন

বিদ্যা বালান রিয়া চক্রবর্তী সুশান্ত মৃত্যুরহস্য সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর