Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন কাজী হায়াৎ


২ সেপ্টেম্বর ২০২০ ২২:১৬

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা কাজী হায়াৎ তার পরবর্তী ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। তার নতুন ছবির নাম প্রাথমিকভাবে ‘যোগ্য সন্তান’ ও ‘রাজা গোলাম’ নির্বাচন করা হয়েছে। এর মধ্যে থেকে যে কোনটি চূড়ান্ত করা হবে।

এটি হতে যাচ্ছে কাজী হায়াতের ৫১তম ছবি। তার পরিচালিত ৫০তম ছবি ‘বীর’। যার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শাকিব খান ও বুবলি।

কাজী হায়াতের ৫১তম ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। আগামী মাসের মাঝামাঝি এর শুটিং শুরু হবে।

ছবিটি নিয়ে কাজী হায়াৎ বলেন, ‘ছবির হিরো ছোট থাকতে বাবাকে হারান। দ্বিতীয়বার মায়ের বিয়ে হয়। সৎ বাবা মাকে অনেক অত্যাচার করে। মায়ের কান্নার শব্দ সহ্য করতে পারে না ছেলেটি। তার একটি সাইকেল আছে। মায়ের কান্নার সময় ছেলেটি তার সাইকেলের বেল বাজাতে থাকে পাগলের মতো। এর চেয়ে বেশি বলতে চাই না। তবে দর্শক সব সময় আমার ছবিতে যেমন রাজনীতি, বর্তমান সময়ের সমস্যাগুলো পেয়ে থাকেন; এ ছবিতেও তা পাবেন।’

অসুস্থতার কারণে গত বছরের শুরুতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসা নেন কাজী হায়াৎ। ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এ চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এরপর গত বছরের জানুয়ারিতে আবার হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান তিনি।

কাজী হায়াৎ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর