Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় পরপর দুই ভাইকে হারালেন দিলীপ কুমার


৩ সেপ্টেম্বর ২০২০ ১৪:১০

মাত্র ১১ দিনের মধ্যে দুই ভাইকে হারালেন বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমার। করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের ভাই এহসান খান। বুধবার (২ সেপ্টেম্বর) মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। এর আগে গত ২১ আগস্ট একই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমারের আর এক ভাই আসলাম খান। জানা গেছে, দুই ভাই-ই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায় যে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ আগস্ট মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমারের দুই ভাই এহসান খান ও আসলাম খান। করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসার পরই দুই ভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দুজনের অবস্থাই আশঙ্কাজনক ছিল বলে জানানো হয়েছিল। দিলীপ কুমারের দুই ভাইয়ের চিকিত্‍‌সার দায়িত্বে থাকা ডাক্তার আগেই জানিয়েছিলেন, ‘বয়স ও কো-মর্বিটিজ থাকায় তাদের দু জনের অবস্থায় আশঙ্কাজনক। তাদের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি উদ্বেগের কারণ হয়ে দাঁড়াচ্ছে।’

বিজ্ঞাপন

গত ২১ আগস্ট কোভিড যুদ্ধে হার মানেন প্রবীণ অভিনেতার ছোট ভাই আসলাম খান। হাসপাতাল সূত্রে জানানো হয়, তার ডায়াবিটিজ, হাইপারটেনশন ও হার্টের সমস্যা ছিল। এরপর বুধবার (২ সেপ্টেম্বর) রাত ১১টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমারের আর এক ভাই এহসান খান। তিনিও আসলাম খানের মতোই ছিলেন ভেন্টিলেটরে। অবস্থা খুবই সংকটজনক ছিল। তার মৃত্যুর খবর জানান লীলাবতী হাসপাতালের ডাক্তার জলিল পারকার। মৃত্যুকালে এহসান খানের বয়স হয়েছিল ৯০ বছর। তার রক্তচাপ ও হার্টের সমস্যা ছিল।

দিলীপ কুমার বলিউডের প্রবীণ অভিনেতা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর